Advertisement
০৫ মার্চ ২০২৪
Chanchal Chowdhury

তিন ছবিতে তিন সময়কাল, ধাঁধার সূত্র ৯০, ৯২ এবং ৯৪! চিনতে পারছেন এই জনপ্রিয় অভিনেতাকে?

তিনটি ছবি প্রকাশ্যে আসার পর থেকেই অনুরাগীদের নানা মত চোখে পড়ছে। এই অভিনেতার গুণমুগ্ধের সংখ্যা অনেক।

Bangladeshi actor Chanchal Chowdhury shares old pictures from his college days

অভিনেতার পোস্ট করা এই তিন ছবিকে ঘিরেই ঘনীভূত হয়েছে রহস্য। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৫:১৫
Share: Save:

তিনটি সাদাকালো ছবি। তার মধ্যেই লুকিয়ে রয়েছে রহস্য। বৃহস্পতিবার নেটদুনিয়ায় সেই ছবির কোলাজ ছড়িয়ে পড়তেই প্রশ্ন চোখে পড়ল, ‘চিনতে পারছেন?’ তিনটি পাসপোর্ট সাইজ় ছবিতে ধরা হয়েছে তিন পৃথক সময়কাল— ১৯৯০, ১৯৯২ এবং ১৯৯৪। প্রথম ছবিটি বেশ ঝাপসা। দ্বিতীয় ছবিতে ব্যক্তির মুখে হালকা গোঁফের রেখা। শেষ ছবিতে অবশ্য সেই গোঁফ কামানো। এই তিন ছবিই কার্যত আপাতত নেট দুনিয়ায় বাঙালিকে কুইজ়ের আস্বাদ দিচ্ছে।

আসলে এই তিনটি ছবিই পোস্ট করেছেন বাংলা দেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। পড়শি দেশের পাশাপাশি এই মুহূর্তে যাঁর অভিনয়ে এ পার বাংলার মানুষও বুঁদ হয়ে রয়েছেন। ছবি দেখে বোঝাই যাচ্ছে কৈশরের তাঁর তিন দুর্লভ ছবিকে অনুরাগীদের সমক্ষে আনলেন চঞ্চল। ফেসবুকে ছবি ভাগ করে নিয়ে ‘হাওয়া’ ছবির অভিনেতা লিখেছেন, ‘‘পুরনো সেই দিনের কথা...৯০...৯২...৯৪’’চঞ্চলের অনুরাগীদের সংখ্যা অগণিত। স্বাভাবিক ভাবেই এই ছবি ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

অনুরাগীদের মন্তব্যও লক্ষ্যণীয়। কেউ লিখেছেন, ‘‘৯২ এর চেয়ে আপনি ২০২৩-এ বেশি ইয়ং।’’ মন্তব্য বাক্সতেই এক অনুরাগী চঞ্চলের পোস্ট করা ছবির ইতিহাস খোলসা করেছেন। ঢাকার রাজবাড়ী সরকারি কলেজের ছাত্র ছিলেন চঞ্চল। সেই সময়েই এই ছবিগুলি তোলা হয়েছিল বলে দাবি করেছেন এক অনুরাগী।

সম্প্রতি, কলকাতায় সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত মৃণাল সেনের বায়োপিকের শুটিং শেষ করেছেন চঞ্চল। ছবিতে তাঁকে নামভূমিকাতেই দেখা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE