Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Monami Ghosh

নেকলেসের ফাঁকেও উচ্ছল যৌবন! ‘হাবভাব দীপিকার মতো, এ দিকে উরফি’, ফের কটাক্ষ মনামীকে নিয়ে

হাবেভাবে তিনি দীপিকা পাড়ুকোন, কিন্তু কাজ তেমন করছেন কি, প্রশ্ন দর্শকের। পিচ রঙের খোলামেলা গাউনে মনামী ঘোষকে দেখে নিন্দার ঝড়। তিনিই নাকি বাংলার উরফি, সাজপোশাক দেখে ভেসে এল মন্তব্য।

Monami Ghosh gets trolled after wearing a flaunting gown at the show

পিচ রঙের গাউনের উপরিভাগে চামড়ার বজ্রআঁটুনি। তাতেই কিছুটা সামলানো গিয়েছে মনামীর উচ্ছল যৌবন, খোলা পিঠ। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৫:০১
Share: Save:

মাথায় চুড়ো করে বাঁধা চুলের ঢেউ। সাদা আর পিচ রঙের পুঁতির ভারী নেকলেস ঢেকে রেখেছে বক্ষ বিভাজিকা। তারও কিছুটা নীচ থেকে শুরু হয়েছে মনামী ঘোষের পোশাক। পিচ রঙের গাউনের উপরিভাগে চামড়ার বজ্রআঁটুনি। তাতেই কিছুটা সামলানো গিয়েছে মনামীর উচ্ছ্বল যৌবন, খোলা পিঠ। বাঁ দিকের স্তনের নীচে পিচ রঙের চামড়ার কিছুটা রেশ নিয়ে শুরু হয়েছে নিম্নাঙ্গের কোমর চাপা আবরণ। এক দিকে হালকা গোলাপি বস্ত্রখণ্ডের আড়াল। গোড়ালি ঢাকা সেই গাউনের নীচে বেজ রঙের হাই হিল।সব মিলিয়ে পিচ সাজে মনামীর জৌলুস ছিল আলাদাই। হালকা রং, তাতেই আকর্ষণের কেন্দ্রে চলে এলেন টাপাটিনি গার্ল। সমাজমাধ্যমে শেয়ার করে নিয়েছিলেন তাঁর সাম্প্রতিক এক অনুষ্ঠানে পা রাখার ভিডিয়ো। যা দেখে মন্তব্যে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। কেউ লিখেছেন, “পিচ কুমারী”, আবার কেউ মন্তব্য করছেন, “যত বয়স বাড়ছে, জেল্লা যেন ফেটে পড়ছে!”

তবে কটাক্ষও পিছু ছাড়ল না। খোলামেলা পোশাকে মনামীকে দেখে মন্তব্য এল, “উরফির মতো সবাই এ বার খুলে বেরোবে রাস্তায়। আর ক’টা দিন!”৪০ ছুঁয়েও তন্বী যুবতীর মতো শরীর মনামীর। ইদানীং ছোটখাটো পোশাকে ছবি দিয়ে আরও উষ্ণতা বাড়াচ্ছেন। ঝড় তুলছেন অনুরাগী হৃদয়ে। তাই দেখে নিন্দকদের চোখ টাটায়। আগেও ধাতব পোশাকে মনামীর ছবি দেখে তাঁর সঙ্গে উরফির তুলনায় ভরেছিল নেটদুনিয়া। এ বার পিচ সাজে অভিনেত্রীকে দেখে মন্তব্য এল, “কাজের বেলায় কিছু না, হাবেভাবে যেন দীপিকা পাড়ুকোন!”

মনামীর অবশ্য কটাক্ষের জবাব দেওয়ার সময় নেই। নানা কাজে ব্যস্ত তিনি। এক মাস আগে শেষ হয়েছে তাঁর ‘ডান্স ডান্স জুনিয়র’-এর শুটিং। সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘পদাতিক’-এও আছেন অভিনেত্রী। এই ছবিতে পরিচালক মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের চরিত্রে দেখা যাবে মনামীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Monami Ghosh Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE