Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kangana Ranaut Birthday

জন্মদিনে এক গা সোনার গয়না পরে ক্ষমা চাইলেন কঙ্গনা, কী কারণে অনুতপ্ত তিনি?

বেশির ভাগ সময়েই সরব, খড়গহস্ত কঙ্গনা। মুখে তাঁর কিছুই আটকায় না। তবে ৩৬ বছরের জন্মদিনে সম্পূর্ণ নতুন চেহারায় দেখা দিলেন অভিনেত্রী। পোশাকে সাবেকিয়ানার ছাপ। শাড়ি-গয়নায় সুসজ্জিত হয়ে দিলেন নতুন বার্তা।

Kangana Ranaut starts her 36th birthday on a positive note; apologizes to the people she has hurt

নিজের জন্মদিনে অনুশোচনায় নত হলেন কঙ্গনা। জানালেন, যাঁদের আঘাত করেছেন, তাঁদের কাছে ক্ষমাপ্রার্থী।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৪:০০
Share: Save:

দুর্বিনীত বলে তাঁর বদনাম থাকলেও জন্মদিনে অন্য এক কঙ্গনা রানাউতকে দেখা গেল। ৩৬ বছরে পা দিয়ে পৃথিবীকে নতুন করে আবিষ্কার করছেন বলউডের ‘কুইন’। গোলাপি পাড়, সবুজ সিল্কের শাড়ির সঙ্গে এক গা সোনার গয়না পরে দেখা দিলেন বিনয়ী, নম্র, ক্ষমাপ্রার্থী কঙ্গনা। নিজের জন্মদিনে অনুশোচনায় নত হলেন তিনি। জানালেন, যাঁদের আঘাত করেছেন তাঁদের কাছে ক্ষমাপ্রার্থী। সেই সঙ্গে যাঁরা তাঁকে ভালবেসেছেন, তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে একটি ভিডিয়োতে বললেন, “আজ আমার জন্মদিনে আমার বাবা-মাকে কৃতজ্ঞতা জানাচ্ছি। আমার কুলদেবী মা অম্বিকাজিকে প্রণাম, যিনি আমায় জন্ম দিয়েছেন। আমার সব গুরু, বিশেষত আমার আধ্যাত্মিক গুরু শ্রী সদ্‌গুরুজি, স্বামী বিবেকানন্দ, আমার সেই সব প্রশংসাকারী, শুভাকাঙ্ক্ষী, যাঁরা আমার সঙ্গে কাজ করেন, যাঁদের জন্য আমি এত সাফল্য পেয়েছি তাঁদেরকেও ধন্যবাদ জানাই। আমার পরিবার, আমার বন্ধু, অনুরাগী— সকলের প্রতি অশেষ কৃতজ্ঞতা।”

শুধু পরিজনরা নন, ‘শত্রু’দের উদ্দেশেও সুর নরম করলেন অভিনেত্রী। বলেছেন, “আমার যে শত্রুরা কখনও আমায় শান্তিতে থাকতে দেননি, আমায় লড়াই করতে শিখিয়েছেন, তাঁদের প্রতিও আমি কৃতজ্ঞ।”

অভিনেত্রী জানান, সহজ করেই ভাবেন তিনি। সকলেরই মঙ্গল চান, কারও ক্ষতি চান না। দেশহিতে যদি কারও প্রতি কখনও এমন কিছু কথা বলে থাকেন যাতে কেউ কষ্ট পেয়েছেন, তার জন্য ক্ষমা চেয়ে নিলেন জন্মদিনে। শ্রীকৃষ্ণের কৃপায় তিনি সৌভাগ্যপূর্ণ জীবন পেয়েছেন বলে জানান। সকলের মঙ্গলপ্রার্থনা করে ঈশ্বরকে স্মরণ করেন তিনি।

জন্মদিন পালন করতে বর্তমানে উদয়পুরে রয়েছেন কঙ্গনা। তাঁর পরিচালনায় ‘ইমার্জেন্সি’ ছবির শুটিং শেষ হয়েছে। ইতিহাস আশ্রিত এই ছবিতে ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা। শুটিংয়ের সেটে তাঁর অক্লান্ত পরিশ্রমের ছবি বার বার দেখা গিয়েছে। পাশাপাশি বিভিন্ন বিতর্কে বছরভর জড়িয়ে থেকেছে তাঁর নাম। এই প্রথম প্রকাশ্যে ক্ষমা চাইতে দেখা গেল অভিনেত্রীকে। তাতে ভালবাসা জানালেন অনুরাগীরা। শুভেচ্ছাবার্তা উপচে পড়ছে কঙ্গনার ভিডিয়োর নীচে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Bollywood Actor Celebrity Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE