Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Pori Moni on Shariful Raj

‘রাজ আমায় রানির মতো রেখেছে’, স্বামীর প্রশংসায় পঞ্চমুখ পরীমণি

বাংলাদেশের অন্যতম চর্চিত অভিনেত্রী পরীমণি। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কম তোলপাড় হয়নি। এ বার স্বামী রাজের প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী।

রাজের প্রশংসায় পঞ্চমুখ পরীমণি।

রাজের প্রশংসায় পঞ্চমুখ পরীমণি। ছবি: ফেসবুক।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১৬:৪০
Share: Save:

তাঁদের সম্পর্কে এই ভাব এই আড়ি। কিছু দিন আগে পরীমণি আর শরিফুল রাজের বিচ্ছেদ নিয়ে সরগরম ছিল দুই বাংলা। স্বামীর বাড়ি ছেড়ে চলেও গিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু এখন আবার সব কিছু ঠিক হয়ে গিয়েছে। রাজের সঙ্গে তিনি যে কতটা খুশি, সে কথাই জানালেন পরীমণি।

পরীমণি বলেন, “রাজ হল আমার জীবনের রাজা। আর আমায় রানির মতোই রেখেছে ও। রাজ পুরো বাচ্চাদের মতো এসে সরি বলে। ওর সবটাই ভাল, কোনটা যে খারাপ বলি। তাই জন্যই তো সাত দিনের মাথায় বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলাম। মানুষটা ভাল না হলে কি ওকে নিয়ে পরিবার তৈরির কথা ভাবি?”

রাজের প্রশংসায় পঞ্চমুখ পরীমণি। প্রসঙ্গত, বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে পরীমণি বলেন, ‘‘প্রথম দিকে রাজ একটু পাগলামি করেছে। কিন্তু আস্তে আস্তে ও নিজের ভুল বুঝতে পারছে। এখন ও মোটামুটি ঠিক হয়েছে। আমার কথা শুনছে। এক দিনে তো সব পরিবর্তন সম্ভব নয়, একটু তো সময় লাগবেই।’’

দিন কয়েক আগেই শোনা গিয়েছিল স্বামী রাজের সঙ্গে দুবাই পাড়ি দিচ্ছেন পরীমণি। তবে আপাতত সেই পরিকল্পনা স্থগিত রেখেছেন। এখনই দুবাই যাওয়া হচ্ছে না তাঁর। তবে অভিনেত্রী জানান, রাজ তাঁকে তিনটি দেশ ঘুরতে নিয়ে যাওয়ার প্রস্তাব দিয়েছেন। এখন তিনি কোথায় যেতে চাইবেন সেই সিদ্ধান্ত পরীমণিই চূড়ান্ত করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE