Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Pori Moni

স্বামীকে নিয়ে ছেলের তিন মাসের জন্মদিন পালন পরীমণির, মান-অভিমানের পালা কি তবে শেষ?

ছেলে কোলে ছবি তুললেন পরীমণি। সেই ছবির নেপথ্যে নায়িকার স্বামী রাজ। তবে কি রাজ-পরীর সব সমস্যার অবসান? প্রশ্ন অনুরাগীদের।

মান-অভিমানের পালা কি তবে শেষ?

মান-অভিমানের পালা কি তবে শেষ? ফাইল-চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১১:১২
Share: Save:

বিতর্কের মাঝেই আবারও পরীমণির আরও এক পোস্ট। না, এ বার আর কোনও সমস্যা নয়। মন ভাল করা ছবি সকলের সঙ্গে ভাগ করে নিলেন নায়িকা। তিন মাস হল পরী এবং সরিফুল রাজের একরত্তির। এক দিকে অভিনেত্রী বিদ্যা সিন্‌হা সাহা মিমকে নিয়ে নায়িকার সংসারে অশান্তির আগুন। কিন্তু সেই আঁচ সন্তানের গায়ে লাগতে দেবেন না সেটাই কাম্য। হলও ঠিক তেমনটাই।

নীল, সাদা, কালো বেলুনে সাজানো চারিদিক। সঙ্গে মানানসই ফুল। সামনে টেবিলে রাখা বাহারি কেক। কেকে আবার হাতি, গরু নানা রকমের পশুপাখিও আছে। মা হওয়ার তিন মাস। উদ্‌যাপন না করলে কি চলে? ছেলে কোলে জমিয়ে তিনমাসের উদ্‌যাপন হল। ছবি তুললেন রাজ।

স্বামী রাজের সঙ্গে মিমের ‘মাখামাখি’ নিয়েই প্রকাশ্যে মুখ খুলেছিলেন নায়িকা। স্বামীর পরকীয়ার জেরে সংসারে ঝামেলা আর কারও অজানা নয়। কিন্তু সেই অশান্তির প্রভাব যে সন্তানের উপর ফেলতে দেবেন না এই ছবি যেন সেই আভাসই দেয়। তবে প্রশ্ন উঠছে তা হলে কি সব সমস্যার সমাধান হয়ে গিয়েছে? সব ভুল বোঝাবুঝি সমাপ্তি? সেই উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Shariful Raj Bangladeshi Actor Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE