Advertisement
২২ জুন ২০২৪
Shakib Khan Trolled

প্রথমে ধর্ষণের অভিযোগ, এ বার ছেলের জন্মদিনে কেক কেটে অনুরাগীদের কটাক্ষের শিকার শাকিব

ধর্ষণের অভিযোগে চর্চায় ও পার বাংলার নায়ক শাকিব খান। এরই মধ্যে পালন করলেন ছোট ছেলে বীরের জন্মদিন। সেই জন্মদিনের ছবি প্রকাশ্যে আসতেই নানা জনের নানা মন্তব্য।

Bangladeshi Actor Shakib Khan gets brutally trolled as he seen in his son’s birthday party

ছোট ছেলের জন্মদিনে বাবার কর্তব্য পালন করতে বুবলির পাশে এসে দাঁড়ালেন শাকিব। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১২:৫৮
Share: Save:

চারিদিক সাদা আর রুপোলি বেলুনে মোড়া। মাঝে টেবিলে রাখা রংবেরঙের কেক। কোনওটা ‘শার্ক থিম’, কোনওটা আবার কার্টুন চরিত্র। উপলক্ষ বাংলাদেশি অভিনেতা শাকিব খান এবং অভিনেত্রী শবনম বুবলীর একমাত্র ছেলে বীরের জন্মদিন। তিন বছর আগে ২১ মার্চ বিদেশে ছেলের জন্ম দেন বুবলী। শাকিবের সঙ্গে তাঁর সম্পর্কের কথাও তার আগে আড়ালেই রেখেছিলেন নায়িকা। তবে ছেলে হওয়ার পর তাঁর সঙ্গে আর শাকিবের সুসম্পর্ক নেই বলেই দাবি শবনমের। ছেলের তেমন কোনও দায়িত্বও নেন না নায়ক, সেই অভিযোগ প্রকাশ্যে জানিয়েছিলেন নায়িকা।

ছোট ছেলের জন্মদিনে বাবার কর্তব্য পালন করতে বুবলীর পাশে এসে দাঁড়ালেন শাকিব। এক ফ্রেমে দেখা গেল শাকিব বুবলী এবং পরিবারের সবাইকে। ছেলে এবং বুবলী দু’জনের থেকেই দূরে দাঁড়িয়ে ছিলেন শাকিব। তাঁদের একসঙ্গে দেখে যেমন অনেকে লিখেছেন “একসঙ্গে দেখে ভাল লাগছে।” তবে বেশির ভাগ জনই শাকিবকে এক ফ্রেমে দেখে কটাক্ষ করতে ছাড়লেন না। এক জন মন্তব্য করেছেন, “নিজের ছেলের জন্মদিনে নিজেই অতিথি শাকিব।” অন্য আর এক জনের মন্তব্য, “শাকিব যেন নিজেই আমন্ত্রিত ছেলের জন্মদিনে।” কেউ কেউ লিখেছেন, “মা বাবা পাশাপাশি থাকলে ভাল হত।”

প্রসঙ্গত, কয়েক দিন আগে শাকিবের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন তাঁর ছবির প্রযোজক। তাই চলছে বিস্তর বিতর্ক। যদিও মুখ বন্ধ করে নেই নায়কও। ওই প্রযোজকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করতে গিয়েছিলেন শাকিব। সেই ছবির পরিচালকের দাবি, শাকিবের বিরুদ্ধে আনা সব অভিযোগ মিথ্যে। যদিও পরিচালক, প্রযোজক সমিতি সে কথা মানতে নারাজ। প্রযোজক রহমত উল্লাহ লিখিত অভিযোগ জমা দিয়েছেন শাকিবের বিরুদ্ধে। আইনি পথেই এগোচ্ছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE