Advertisement
০৪ মে ২০২৪
Shakib Khan

ছেলের সঙ্গে আমেরিকার রাস্তায় শাকিব, বিতর্কের মাঝে প্রথম ইনস্টাগ্রামে ছবি পোস্ট নায়কের

শাকিব খানকে নিয়ে চর্চার শেষ নেই। বর্তমানে শাকিব এবং তাঁর প্রথম স্ত্রী অপু বিশ্বাসকে ঘিরে আলোচনা তুঙ্গে। এর মাঝেই নতুন পোস্ট নায়কের।

Shakib Khan

শাকিব খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ১৭:০৬
Share: Save:

কাছাকাছি আসছেন শাকিব খান এবং অপু বিশ্বাস। শেষ কয়েক দিন ধরে ও পার বাংলায় শিরোনামে দুই নায়ক নায়িকা। তাঁদের বিচ্ছেদ হওয়ার পর অভিনেত্রী শবনম বুবলীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন শাকিব। তাঁদের একটি পুত্র সন্তানও আছে। অন্য শাকিব এবং অপুরও একটি ছেলে আছে। কিছু দিন আগেও দুই ছেলের সঙ্গে মাঝে মাঝেই বাংলাদেশে দেখা যেত নায়ককে।

সম্প্রতি বড় ছেলে জয়ের সঙ্গে মাঝে মাঝেই ফ্রেমবন্দি হতে দেখা যাচ্ছে শাকিবকে। ইদে মুক্তি পেয়েছে শাকিবের নতুন সিনেমা ‘প্রিয়তমা’। সেই ছবির প্রদর্শনীর জন্য সম্প্রতি আমেরিকা গিয়েছেন অভিনেতা। তার পরের দিন অপুও ছেলেকে নিয়ে রওনা দেন আমেরিকা। এত দিন বিদেশে তাঁদের ছবি বিভিন্ন মাধ্যমে ফাঁস হয়েছে। শাকিব তো পুরোপুরি চুপ। অবশেষে আমেরিকা থেকে একই ফ্রেমে ছেলের সঙ্গে ধরা দিলেন বাবা।

ছেলের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন শাকিব। বিদেশের রাস্তায় ছেলের সঙ্গে বিশেষ সময় কাটাচ্ছিলেন তিনি। সেই মুহূর্তকেই ফ্রেমবন্দি করে রেখেছেন তিনি। সামনের বেঞ্চে শুয়ে রয়েছে জয়। শাকিব এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন, “আমার পাপার প্রথম আমেরিকা ভ্রমণ।” সত্যিই কি তা হলে আবার সংসার করবেন অপু এবং শাকিব?

বাংলাদেশের সংবাদ মাধ্যম ‘প্রথম আলো’-কে অপু বলেন, “এটি একটি সংবেদনশীল ব্যাপার। আমি আগেভাগে বলতে চাই না। আমরা যখন সম্পূর্ণ আলাদা হয়ে গিয়েছিলাম, তখন রাগের বশে না বুঝে অনেক কথা বলে ফেলেছিলাম, এ জন্য আমাকে ভুগতে হয়েছে। আমি আর ভুগতে চাই না। আমার মা-বাবা পৃথিবী ছেড়ে চলে গিয়েছেন। আমি নতুন করে মা-বাবা পেয়েছি। শুধু স্বামী নয়, সন্তান, শ্বশুর, শাশুড়ি, ননদ-সহ পরিবারের সবাইকে নিয়ে সুন্দর জীবনযাপন করতে চাই। তাই একটু সময় দিন আমাকে, সঠিক সময়ে সব কথা বলব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE