Advertisement
০২ মে ২০২৪
Tomar Khola Hawa

আট মাসেই শেষ ‘তোমার খোলা হাওয়া’, শেষ দিনের শুটিংয়ে আবেগপ্রবণ স্বস্তিকা

শেষ হচ্ছে ‘তোমার খোলা হাওয়া’ সিরিয়াল। মঙ্গলবার হয়ে গেল শেষ দিনের শুটিং। খুব কম দিনের মাথাতেই এই সিদ্ধান্ত নিয়ে কী বললেন স্বস্তিকা?

swastika Dutta

স্বস্তিকা দত্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ১৩:০৭
Share: Save:

ইদানীং বাংলা সিরিয়াল পাড়ার নতুন ট্রেন্ড। খুব ভাল টিআরপি থাকলে সিরিয়াল চলবে বেশ কিছু বছর। কিন্তু বৃহস্পতিবার নম্বর যদি ঠিক না আসে তা হলে কয়েক মাস যেতে না যেতেই বন্ধ হবে ঝাঁপ। এমনটাই ঘটছে ‘তোমার খোলা হাওয়া’ সিরিয়ালের ক্ষেত্রে। আট মাসের মাথায় শেষ হতে চলেছে এই সিরিয়াল। ভেন্ট্রিলোকুইস্টের চরিত্রে প্রথম বার দর্শক দেখছেন স্বস্তিকা দত্তকে। ফলে ঘোষণার পর থেকে দর্শক মহলে কম উত্তেজনা ছিল না। কিন্তু এত তাড়াতাড়ি যে এই সিরিয়ালটি শেষ হয়ে যাবে তা হয়তো কেউ-ই আশা করেননি। শুধু দর্শক নন, বিস্মিত সিরিয়ালের নায়িকাও। ‘তোমার খোলা হাওয়া’ শুরু হওয়ার কিছু দিনের মধ্যেই পরিবর্তন করা হয় সম্প্রচারের সময়। যা নিয়ে বিতর্কও হয়েছিল। আচমকাই নতুন সিরিয়ালের সম্প্রচারের সময় দুপুরে হয়ে যাওয়ায় তৈরি হয়েছিল ক্ষোভও। তার পর অবশ্য খুব তাড়াতাড়ি সিরিয়ালটি শেষ করার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

মঙ্গলবার শেষ দিনের শুটিংয়ে ব্যস্ত স্বস্তিকা। তার ফাঁকেই আনন্দবাজার অনলাইনকে বললেন, “আমার কান্নাও পাচ্ছে না, আবার আনন্দও হচ্ছে না। আমি খানিকটা অবাকই। আসলে ভাল জিনিস তো বেশি দিন দেখা যায় না। তবে ইদানীং তো সব সিরিয়ালই তাড়াতাড়ি শেষ হয়ে যাচ্ছে। আমি শুটিংয়ের শেষে সবচেয়ে বেশি মিস্ করব ঝিলমিলকেই। সেটে সকলে আমার কাঁধে একটা দায়িত্ব দিয়ে দিয়েছে। মাসে এক বার দেখা করার পরিকল্পনা করতেই হবে।”

এই সিরিয়াল চলাকালীন নায়িকার জীবনে বেশ কিছু পরিবর্তন এসেছে। ছোট পর্দায় অভিনয় করতে করতেই বহু বছর পরে বড় পর্দায় মুক্তি পেয়েছে তাঁর ছবি। ‘ফাটাফাটি’ ছবিতে তাঁকে দর্শক দেখেছেন নেতিবাচক চরিত্রে। সম্প্রতি রাজা চন্দের ‘বিয়ে বিভ্রাট’-এ তিনি ছিলেন ক্যামিয়ো চরিত্রে। প্রেমিক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক ভেঙেছে তাঁর। তবে শেষ দিনের শুটিংয়ে কোনও নেতিবাচক বিষয় নিয়ে কথা বলতে চান না স্বস্তিকা। আপাতত সিরিয়াল শেষ হওয়ার পর কিছু দিনের বিরতি নেবেন স্বস্তিকা। তার পর আবারও সিরিয়ালে ফেরার ইচ্ছা রয়েছে নায়িকার। এ ছাড়াও বেশ কিছু সিনেমার কথাবার্তা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE