Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Pori Moni

আদালতে সকলের সামনে কান্নায় ভেঙে পড়লেন পরীমণি, তাঁর জন্য বিশেষ আর্জি সরকারি আইনজীবীর

দু’বছর আগে তিন প্রভাবশালী ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছিলেন পরীমণি। সেই মামলার সাক্ষ্য দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী।

Traumatised Pori Moni

পরীমণি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ১১:২৬
Share: Save:

সাক্ষ্য দিতে গিয়ে কাঠগড়ায় কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী পরীমণি। দু’বছর আগের ঘটনা ঢাকা ক্লাবকাণ্ডে প্রভাবশালী তিন ব্যক্তির বিরুদ্ধে শ্লীলতাহানি এবং মারধরের অভিযোগ করেছিলেন পরীমণি। সেই মামলা চলছে। সোমবার, ঢাকার ‘নারী এবং শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইবুনাল-৯’-এ শ্লীলতাহানি এবং মারধরের মামলায় সাক্ষ্য দিতে গিয়েছিলেন অভিনেত্রী। কাঠগড়ায় দাঁড়িয়ে দু’বছর আগে ঘটে যাওয়া ঘটনার বিবরণ দিতে গিয়ে সকলের সামনেই কান্নায় ভেঙে পড়লেন নায়িকা। এই পরিস্থিতিতে ট্রাইবুনালের সরকারি আইনজীবী শহীদ হুসেন বিচারকের কাছে আর্জি জানান ক্যামেরা ট্রায়ালের। এত মানুষের সামনে নায়িকার হয়তো কথা বলতে সমস্যা হচ্ছে, সে কথা ভেবেই এমন আর্জি জানিয়েছিলেন তিনি।

বাংলাদেশি সংবাদমাধ্যম ‘যুগান্তর’-এর প্রতিবেদন অনুযায়ী, সেই পরিস্থিতিতে পরীমণি বলেন, “দু’বছর আগেই সেই ঘটনার কথা মনে প়ড়লে আমার শরীর অসুস্থ লাগে। আমি আরও বিপর্যস্ত হয়ে পড়ি।” নায়িকার পরিস্থিতি বোঝার চেষ্টা করেছেন বিচারক। নায়িকা বলেন, “মাননীয় বিচারক, আমি সব ঘটনা খুলে বলব। কিন্তু আমি ক্যামেরা ট্রায়াল দিতে চাই।” অভিনেত্রীর পরিস্থিতির কথা মাথায় রেখে আদালত সাক্ষ্য গ্রহণের অন্য দিন ধার্য করে। ২৫ সেপ্টেম্বর মামলার সাক্ষ্য গ্রহণের পরবর্তী তারিখ ধার্য হয়েছে।

২০২১ সালের ১৪ জুন সাভার থানায় মামলাটি করেছিলেন নায়িকা। তার পর তদন্ত করে ওই বছরেরই ৬ সেপ্টেম্বর নাসির, তুহিন এবং শহিদুল— তিন ব্যক্তির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ। ২০২২ সালের ১৮ মে তিন ব্যক্তির বিরুদ্ধে আদলতে অভিযোগ করা হয়। গত বছরের ২৯ নভেম্বর এই মামলায় প্রথম সাক্ষ্য দিয়েছিলেন পরীমণি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Bangladeshi Actress Bangladeshi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE