Advertisement
০৪ মে ২০২৪
Shakib Khan

পাঁচ বছর পর কলকাতায় আসছেন শাকিব! ‘এসকে মুভিজ়’-এর নতুন ছবিতে দেখা যাবে নায়ককে?

পাঁচ বছর পর ফের কলকাতার ছবিতে দেখা যাবে শাকিব খানকে? জল্পনা শুরু। আগামী মাসেই নাকি মিটিং করতে শহরে আসবেন অভিনেতা।

Shakib Khan

শাকিব খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৩ ১২:২৫
Share: Save:

কলকাতায় আসছেন শাকিব খান। শেষ ২০১৮ সালে রাজ বিশ্বাস পরিচালিত ছবি ‘নাকাব’-এ তাঁকে দেখেছিল দর্শক। মাঝে কেটে গিয়েছে অনেকগুলি বছর। করোনা পরিস্থিতির পরে বাংলাদেশ থেকে কলকাতায় আসেননি অভিনেতা। কঠিন পরিস্থিতির জন্য এ পার বাংলা এবং ও পার বাংলার আসা-যাওয়া প্রায় বন্ধ হয়ে গিয়েছিল। বর্তমানে পরিস্থিতি অনেকটাই বদলেছে। পদ্মাপারের অনেক অভিনেতাই চুটিয়ে কাজ করছেন কলকাতায়। অভিনেত্রী নুসরত ফারিয়াকে দুই বাংলার ছবিতেই দেখছেন দর্শক। অভিনেতা আফরান নিশোর প্রথম ছবি মুক্তি পাচ্ছে কলকাতায়। সেই কারণে শহরে চুটিয়ে প্রচার চালাচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা। তা হলে শাকিবই বা বাদ যাবেন কেন?

শোনা যাচ্ছে, অগস্ট মাসে কলকাতায় আসছেন নায়ক। এসকে মুভিজ়ের সঙ্গে আগামী মাসেই মিটিং হওয়ার কথা নায়কের। সব ঠিক থাকলে খুব শীঘ্রই নাকি নতুন সিনেমার কাজ শুরু করবেন। এর আগেও এই ‘এসকে মুভিজ়’ প্রযোজিত ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। ‘চালবাজ’, ‘ভাইজান এল রে’ ছবিতে দেখেছেন তাঁকে। এ বার কোন নায়িকার সঙ্গে জুটিতে দেখা যাবে শাকিবকে? তা নিয়ে প্রশ্ন চারিদিকে। সূত্র বলছে, এখনও নায়িকা ঠিক হয়নি। গল্প নিয়ে আলোচনার করার জন্যই নাকি কলকাতায় আসছেন তিনি।

ইদে মুক্তি পেয়েছে শাকিবের নতুন ছবি ‘প্রিয়তমা’। যা নিয়ে চারিদিকে খুবই চর্চা। সম্প্রতি ছবির মুক্তির জন্য আমেরিকায়ও ছিলেন তিনি। ও পার বাংলায় নতুন আলোচনা প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে আবারও কাছাকাছি এসেছেন নায়ক। তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ এবং মামলাও করেছেন নায়কের এক প্রযোজক। যদিও যাবতীয় সব বিতর্ককে এক দিকে রেখে আপাতত তিনি নতুন কাজে মন দিতে চান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Bangladeshi Actor New Bengali Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE