Advertisement
১৮ মে ২০২৪
Shobnom Bubly

নায়িকারা এমনও করতে পারেন! শবনম বুবলির ছবি দেখে হতবাক ভক্তরা

শুক্রবার সন্ধেবেলা শবনম বুবলির পোস্ট। যা দেখে অবাক তাঁর ভক্তরা। নায়িকাদের সচরাচর এই রূপে দেখা যায় না।

কী এমন করলেন বুবলি?

কী এমন করলেন বুবলি? ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ২০:০৬
Share: Save:

নায়িকা মানেই মেদহীন সুঠাম চেহারা। সকাল থেকে রাত পর্যন্ত খাওয়াদাওয়ার কড়া নিয়ম। ডায়েটে কোনও মিষ্টি, তৈলাক্ত খাবার খাওয়া গুরুতর অপরাধ। কিন্তু শবনম বুবলি এই কোনও কিছুরই তোয়াক্কা করেন না। তিনি যে বরাবরই ছকভাঙা, তা শাকিবের সঙ্গে সম্পর্ক থেকে ছেলের জন্ম— এই সব ঘটনা দেখে তা বেশ বোঝ যায়। শুক্রবার বুবলির ছবি দেখে তো অবাক তাঁর অনুরাগীরা।

সিনেমার নায়িকা হয়ে এমন ছবিও পোস্ট করতে পারেন কেউ। এ কী ভাবে সম্ভব! শুক্রবার নিজের একটি মিষ্টি ছবি পোস্ট করেন বুবলি। থালা ভর্তি সাজানো মিষ্টি, কেক আরও কত কী। অগুনতি থালা। আর সেই থালায় রাখা প্রচুর খাবার। এমন একটি ছবি পোস্ট করে বুবলি লেখেন, শুক্রবার কোনও ডায়েট নয়। নায়িকার এই ছবি দেখেই অবাক তাঁর ভক্তরা। কারও মন্তব্য, “আপনি এত খাবার একসঙ্গে খেতে পারবেন!” কেউ আবার লিখেছেন, “এগুলো শুধুমাত্রই ছবি তোলার জন্য করা।”

প্রসঙ্গত, কিছু দিন আগে বুবলী, শাকিব আর অপু বিশ্বাস বিতর্কে সরগরম ছিল ওপার বাংলা। কিছু দিন আগে বুবলি দাবি করেন, তাঁর ছেলের কোনও দায়িত্বই নেন না শাকিব। সব দায়িত্ব তাঁর কাঁধেই। আপাতত ছেলে বড় করে তোলাই তাঁর একমাত্র লক্ষ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shobnom Bubly Bangladeshi Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE