Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Apu Biswas

অভিনয়ের পাশাপাশি এ বার নতুন ব্যবসা খুললেন অভিনেত্রী অপু বিশ্বাস

দু’বছর আগে ছবি প্রযোজনা করার কথা ভেবেছিলেন। কিন্তু সে কাজ খুব একটা এগোয়নি। এ বার নতুন ব্যবসায় মন দিলেন অপু।

Bangladeshi actress Apu Biswas open a new business in Dhaka

অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৪ ২০:২৬
Share: Save:

অভিনয়ের পাশাপাশি অভিনেতারা নানা ধরনের কাজ করে থাকেন। কেউ ইদানীং ইউটিউব চ্যানেল খুলছেন। কেউ আবার রেস্তরাঁর ব্যবসায় মন দেন। আবার অনেকে নিজস্ব প্রযোজনা সংস্থার পরিকল্পনাও করে থাকেন। টলিপাড়ার সব নায়কই এখন মন দিয়েছেন ছবির ব্যবসায়। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে দেব, জিৎ, অঙ্কুশ— সেই তালিকায় রয়েছেন অনেকেই। শুধু এ পার বাংলা নয়, ও পার বাংলার নায়ক-নায়িকারাও একই পথে হাঁটছেন। বাংলাদেশের সংবাদমাধ্যম ‘যুগান্তর’-এর প্রতিবেদন অনুযায়ী, অভিনেত্রী অপু বিশ্বাসও মন দিয়েছেন নিজস্ব ব্যবসায়। সম্প্রতি নায়িকা রেস্তরাঁ এবং স্যালোঁর ব্যবসায় মন দিয়েছেন। ৮ জানুয়ারি থেকে ঢাকার আফতাব নগর আবাসিক এলাকায় ‘সিগনেচার বাই এবি পার্লার অ্যান্ড বুটিক’ নামে একটি স্যালোঁ এবং ‘এবি ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্ট’ নামে একটি রেস্তরাঁ খুলেছেন নায়িকা।

দু’বছর আগে নাকি অভিনেত্রী ছবি প্রযোজনার পরিকল্পনা করেছিলেন। সেই অনুয়ায়ী খুলেছিলেন একটি সংস্থাও। তবে সেই সংস্থা থেকে কোনও ছবি তৈরি হয়নি। শোনা গিয়েছিল ‘লাল শাড়ি’ ছবিটি প্রযোজনার করার কথা ছিল নায়িকার। কিন্তু ছবিটি তৈরিরি সময় সব টাকাই সরবরাহ হয় সরকারের তরফ থেকে। আগামী দিনে কোনও ছবি করবেন বলেও কোনও প্রতিশ্রুতি দেননি অপু।

উল্লেখ্য, এত দিন অপুর ব্যক্তিগত জীবন নিয়েই এত দিন ধরে চর্চা হয়ে এসেছে বেশি। অভিনেতা শাকিব খানের সঙ্গে তাঁর সম্পর্ক ঘিরে আলোচনা এখনও জারি। তবে ব্যক্তিগত জীবনের জন্য নয়, নিজের কাজের জন্য আলোচনায় থাকতে চান অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Apu Biswas Bangladeshi Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE