Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Shakib-Bubly

ছেলেকে নিয়ে শাকিব খানের বাড়িতে বুবলী, তবে কি অশান্তি মিটিয়ে নতুন আরম্ভের দিকে তাঁরা?

শাকিবের বাড়িতে গেলেন বুবলী। অভিনেতার মায়ের সঙ্গে নাতির কেক কাটার ছবি দিয়েছেন সমাজমাধ্যমে। তবে কি ফের কাছাকাছি এলেন তাঁরা?

Bangladeshi actress bubly shares son shehzad bir\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s birthday celebration picture from shakib khan house

শাকিব খান এবং শবনম বুবলী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৪ ২১:২০
Share: Save:

২০২০ সালের মার্চ মাসে জন্ম হয় বুবলী ও শাকিব খানের ছেলে শেহ্জা‌দ খান বীরের। ২০১৮ সালে নায়িকাকে নাকি চুপি চুপি বিয়ে করেন শাকিব, এমনটাই দাবি বুবলীর। তবে বিয়ে, সন্তান— দুইয়ের কথাই অবশ্য সেই সময় লুকিয়ে গিয়েছিলেন তাঁরা। ২০২২ সালে ছেলে বীরের জন্মের কথা প্রকাশ্যে আনেন তাঁরা। তার কয়েক মাস পরই হঠাৎ বুবলীর সঙ্গে তাঁর সম্পর্ককে অবৈধ বলে ঘোষণা করেন শাকিব। তার পরই শুরু হয় দোষারোপ, পাল্টা দোষারোপের পালা। তার পর বুবলীর সঙ্গে পরকীয়ার নাম জড়ায় সঙ্গীতশিল্পী কৌশিক হোসেইন তাপসের, যদিও সে বিতর্ক ধামাচাপা পড়ে গিয়েছে। এ বার ছেলে বীরের জন্মদিনে শাকিবের বাড়িতে গেলেন বুবলী। অভিনেতার মায়ের সঙ্গে নাতির কেক কাটার ছবি দিয়েছেন সমাজমাধ্যমে। তবে কি অশান্তি দূরে সরিয়ে মিটমাটের পথে তাঁরা?

Bangladeshi actress bubly shares son shehzad bir's birthday celebration picture from shakib khan house

ছেলে শেহ্জা‌দের সঙ্গে বুবলী। ছবি: সংগৃহীত।

ছেলের জন্মদিন উপলক্ষে শাকিব খানের বাড়িতে দোয়া মাহফিল ও কোরান পাঠের আয়োজন করেছিলেন অভিনেত্রী। তার পর ছেলের জন্য আনা মস্ত কেক কাটেন। সঙ্গে ছিলেন শাকিবের মা অর্থাৎ বীরের ঠাকুমা। ছেলে বীরের জন্মদিন আয়োজন ও উদ্‌যাপন নিয়ে বুবলী লিখেছেন, ‘‘আজকে বাপজানের জন্মদিনের ব্যস্ততায় সবচেয়ে মিষ্টি মুহূর্ত। আমি আপনাদের সবার কাছে অনেক বেশি কৃতজ্ঞ, যে ভাবে আপনারা শেহ্জাদকে ভালোবাসা দিয়ে আজকে সারাক্ষণ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন! অসংখ্য ধন্যবাদ! এ ভাবেই শেহ্জা‌দ বাবাকে সব সময় আপনাদের দোয়ায় রাখবেন।’’ ছেলে বীরের জন্মদিনের ছবি দিয়ে সমাজমাধ্যমে শাকিব লেখেন,‘‘শুভ জন্মদিন আমার ছোট্ট রাজকুমার।’’ শাকিবের বাড়ি থেকে বুবলী যে ছবি পোস্ট করেছেন, তাতে অবশ্য দেখা মেলেনি অভিনেতার।

এমনিতেই শাকিব-বুবলী-অপু বিশ্বাসের সম্পর্কের সমীকরণ নিয়ে কম জলঘোলা হয়নি। এক সময় অপুর সঙ্গে তলানিতে ঠেকে শাকিবের সম্পর্ক। যদিও পরে অবশ্য বুবলীর সঙ্গে সম্পর্ক অস্বীকার করেছিলেন শাকিব। তার পর থেকে অপু-শাকিবের সম্পর্কে আগের চেয়ে উন্নতি হয়েছে। তবে ছেলের জন্য ফের কাছাকাছি আসেন কি না তাঁরা, তা সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE