Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mahiya Mahi

গ্রেফতার হয়েছিলেন ন’মাসের গর্ভাবস্থায়, রমজানের চতুর্থ দিনেই মা হলেন অভিনেত্রী মাহিয়া মাহি

মঙ্গলবার রাত ৮.৩২ মিনিট নাগাদ নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়ে লেখেন, ‘‘সবাই আমাদের জন্য দোয়া করবেন।’’ তার কয়েক ঘণ্টার মধ্যে এল সুখবর, মা হলেন জনপ্রিয় এই অভিনেত্রী।

Picture Of mahiya mahi

সদ্যোজাতের সঙ্গে ছবি পোস্ট করলেন মাহিয়া মাহি। ছবি: ফেসবুক।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ০৮:০২
Share: Save:

সৌদি আরব থেকে উমরাহ করে ফিরছিলেন। ঠিক সেই সময় বিমানবন্দরে গ্রেফতার করা হয় তাঁকে। ন’মাসের অন্তঃসত্ত্বা এই অভিনেত্রীর গ্রেফতারিতে সরব হন বাংলাদেশের অন্য অভিনেত্রীরা। ডিজিটাল নিরাপত্তা আইন অনুযায়ী গ্রেফতার করা হয় তাঁকে। এখন জামিনে মুক্ত তিনি। এর মাঝেই এল সুখবর। মা হলেন মাহিয়া মাহি। মঙ্গলবার রাত ৮.৩২ মিনিট নাগাদ নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়ে লেখেন, ‘‘সবাই আমাদের জন্য দোয়া করবেন।’’ তখনই বোঝা গিয়েছিল খুব শীঘ্রই আসছে সুখবর। মঙ্গলবার রাত ১১.২০ মিনিটে ঢাকার একটি বেসরকারি হাসাপাতালে ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দেন অভিনেত্রী।

সদ্যোজাতের সঙ্গে ছবি দিয়েছেন মাহি। সূত্রের খবর, মা ছেলে দুজনেই একেবারে সুস্থ রয়েছেন। ২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরে ব্যাবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন এই অভিনেত্রী। বিয়ের পর থেকেই অভিনয় জগতে কাজ কমাতে থাকেন। কলকাতায় এক সময় বেশ কিছু ছবিতে কাজ করেন। কিন্তু এখন সে সব অতীত। সংসার ও রাজনীতি নিয়ে ব্যস্ত তিনি। গত বছর অগস্ট মাসে জানান তিনি অন্তঃসত্ত্বা। এ বার ভূমিষ্ঠ হল রাকিব-মাহির প্রথম সন্তান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahiya Mahi Bangladeshi Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE