Advertisement
১৯ জুন ২০২৪
Mahiya Mahi

মা হতে চলেছেন, এর মাঝেই স্বামীর বিবাহবিচ্ছেদের খবরে উল্লসিত অভিনেত্রী মাহিয়া মাহি! কেন?

আট মাসের অন্তঃসত্ত্বা বাংলাদেশের অভিনেত্রী মাহিয়া মাহি। এর মাঝেই স্বামীর বিবাহবিচ্ছেদের খবরে কী লিখলেন নায়িকা?

Picture Of Mahiya Mahi

স্বামীর বিবাহবিচ্ছেদের খবর জানালেন মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৩৬
Share: Save:

মা হতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। গত বছর সেপ্টেম্বর মাসে মাহি জানান তিনি সন্তানসম্ভবা। এর মাঝেই তাঁর জীবনে ঘটে গেল আর এক ঘটনা। যাকে তাঁর জীবনের ‘গুরুত্বপূর্ণ ঘটনা’ বলে জানিয়েছেন মাহি। দ্বিতীয় স্বামীর বিবাহবিচ্ছেদের খবর দিলেন অভিনেত্রী।

মাহির প্রথম বিয়ে ২০১৫ সালে। সিলেটের ব্যবসায়ীকে বিয়ে করেন অভিনেত্রী। পাঁচ বছর কাটতে না কাটতেই সেই সম্পর্কে ইতি টানেন অভিনেত্রী। প্রথম স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার বছরখানেকের মধ্যেই গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতিক রাকিবকে বিয়ে করেন মাহি। নায়িকের দ্বিতীয় বিয়ে নিয়ে কম হইচই হয়নি। কারণ রাকিব আগে থেকেই বিবাহিত ছিলেন। প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়নি তাঁর। সেই অবস্থাতেই তিনি বিয়ে করেন মাহিকে। শনিবার বিকেলে নিজের সমাজমাধ্যমে দু’টি ছবি পোস্ট করেন অভিনেত্রী। রাকিবের সঙ্গে তাঁর প্রথম স্ত্রীর বিবাহবিচ্ছেদের খবর জানিয়েছেন মাহি নিজেই। লিখেছেন, ‘‘আজকের তারিখটা স্বর্ণাক্ষরে লিখে রাখব প্রিয় ডায়েরিতে। তোমার এই একটা লাইনের জন্য আমি যুগ যুগ ধরে অপেক্ষা করেছিলাম। প্রিয়তম, তোমার এই একমাত্র বৌয়ের একমাত্র ব্যক্তিগত চিত্রধারক মৃত্যু পর্যন্ত তুমিই থাকবে ইনশাআল্লাহ, ভালবাসি তোমাকে।’’ পাল্টা জবাব দিয়েছেন অভিনেত্রীর স্বামী রাকিব। তিনি বলেন, ‘‘আমার একমাত্র স্ত্রীর একমাত্র চিত্রগ্রাহক।’’ বতর্মানে আট মাসের অন্তঃসত্ত্বা অভিনেত্রী। নতুন অতিথির অপেক্ষায় দিন গুনছেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahiya Mahi Bangladeshi Actress Divorce
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE