Advertisement
০২ মে ২০২৪
Mahiya Mahi

নির্বাচনে দাঁড়ানোর স্বপ্ন পূরণ হল না মাহিয়া মাহির, বাতিল হল নায়িকার মনোনয়নপত্র

বাতিল হয়ে গেল মাহির মনোনয়নপত্র। অবস্থা বুঝে সমাজমাধ্যমের পাতায় কী ইঙ্গিতপূর্ণ পোস্ট অভিনেত্রীর?

মাহিয়া মাহি।

মাহিয়া মাহি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ১৭:১৯
Share: Save:

নির্দল প্রার্থী হিসাবে নির্বাচনে লড়তে চেয়েছিলেন বাংলাদেশি অভিনেত্রী মাহিয়া মাহি। কিন্তু নায়িকার সে স্বপ্ন পূরণ হল না। অভিনেত্রীর মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং অফিসার তথা জেলাশাসক শামিম আহমেদ। বাংলাদেশের সংবাদমাধ্যম ‘যুগান্তর’ সূত্রে খবর, সঠিক তথ্য জমা দেননি অভিনেত্রী। তাই বাতিল করা হয়েছে তাঁর মনোনয়নপত্র। শুধু তাই নয়, সই নিয়েও অনেক সমস্যা হয়েছে। নায়িকার স্বাক্ষর নাকি মেলেনি। তাই মাহির মনোনয়নপত্র সটান বাতিল করে দিয়েছেন জেলাশাসক। বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে জল্পনা, আঁচ নাকি আগেই পেয়েছিলেন মাহি। তাই নিজের সমাজমাধ্যমের পাতায় আগের দিন রাতেই পোস্ট করেছিলেন ইঙ্গিতপূর্ণ লেখা। তিনি লেখেন, “যেটা খবর পেলাম সেটা যদি সত্যি হয়, তা হলে আপনার কপালে খারাপ আছে বলে দিলাম। যুদ্ধ ঘোষণা হবে কালকে।”

উল্লেখ্য, সম্প্রতি পরীমণির সঙ্গেও প্রত্যক্ষ ভাবে ঠান্ডা লড়াই হয়ে গিয়েছে নায়িকার। এক দিন শুটিং করেও সেই ছবি থেকে সরে গিয়েছিলেন তিনি। ফেরত দিয়ে দেন অগ্রিম নেওয়া ন’লক্ষ টাকা। বাংলাদেশি প্রযোজক তথা পরিচালক মুন্না খান প্রকাশ্যে জানিয়েছিলেন, ‘ডার্ক ওয়ার্ল্ড’ ছবিটির জন্য তাঁর প্রথম পছন্দ ছিলেন পরীমণি। কিন্তু তিনি রাজি না হওয়ায় পরিচালক মাহিয়া মাহিকে সই করাতে বাধ্য হয়েছেন। এই ঘটনা কানে আসার পরই ছবি থেকে সরে দাঁড়ান অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahiya Mahi Bangladeshi Actor Bengali Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE