Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Pori Moni

Pori Moni: হাইকোর্টে মাদক মামলা বাতিলের আবেদন করলেন পরীমণি

৫ জানুয়ারি এই বিশেষ জজ আদালতে পরীমণি সহ তিনজনকে মামলা থেকে অব্যাহতি দেওয়ার আবেদন করা হলেও তা খারিজ করে দেন বিচারক।

ফের আইনি লড়াইয়ে ব্যস্ত হয়ে পড়েছেন পরীমণি।

ফের আইনি লড়াইয়ে ব্যস্ত হয়ে পড়েছেন পরীমণি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২২ ১৪:২০
Share: Save:

শ্যুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন। তার পর হাসপাতালে।উৎকণ্ঠা ছিল তিনি কোভিড আক্রান্ত হলেন কি না। সেরে উঠেই ফের আইনি লড়াইয়ে ব্যস্ত হয়ে পড়েছেন বাংলাদেশের জনপ্রিয় ও বিতর্কিত নায়িকা পরীমণি।

গত বছর ৪ আগস্ট পরীমণির ফ্ল্যাটে আচমকা তল্লাশি চালায় পুলিশ। অবৈধ মাদকদ্রব্য মজুত করার অভিযোগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেফতার করা হয় তাঁকে। পরীমণির পক্ষে-বিপক্ষে বাংলাদেশ তখন উত্তাল। অনেক কাঠখড় পুড়িয়ে জামিন পান নায়িকা। এ বছরের ৫ জানুয়ারি পরীমণি-সহ তিন জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়। ঢাকার বিশেষ জজ আদালত-১০-এর বিচারক মহম্মদ নজরুল ইসলাম অভিযোগ গঠন করেন। অভিযোগপত্রে বলা হয়েছে, পরীমণির বাড়ি থেকে উদ্ধার হওয়া মাদকদ্রব্যের বৈধ কোনও নথি নেই। মামলার অন্য দুই অভিযুক্ত আশরাফুল ইসলাম ও কবীর হোসেনের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য সংগ্রহ একাধিক অভিনেত্রী।

৫ জানুয়ারি এই বিশেষ জজ আদালতে পরীমণি সহ তিনজনকে মামলা থেকে অব্যাহতি দেওয়ার আবেদন করা হলেও তা খারিজ করে দেন বিচারক। ৩০ জানুয়ারি, রবিবার দায়ের করা মামলা ও অভিযোগ গঠনের আদেশ বাতিল করার আবেদন নিয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন পরীমণি। অ্যাডভোকেট জেড আই খান পান্না আবেদনের খবরটি নিশ্চিত করেছেন সংবাদমাধ্যমকে।

উল্লেখ্য, ১ ফেব্রুয়ারি আদালতে সাক্ষ্য গ্রহণ শুরু হ‌ওয়ার কথা। তার আগেই হাইকোর্টে নায়িকার এই আবেদন। পরিস্থিতি কোন দিকে গড়ায়, সে দিকেই এখন সকলের নজর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Bangladesh Glamour World
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE