Advertisement
০৩ মে ২০২৪
Pori Moni-Shariful Raaz

আবারও একসঙ্গে শরিফুল রাজ এবং পরীমণি ! নতুন ছবিতে সই করলেন দম্পতি?

পরীমণি এবং শরিফুল রাজকে নিয়ে চর্চার শেষ নেই। শোনা যাচ্ছে বহু দিন পর আবার নাকি ক্যামেরার সামনে একসঙ্গে দেখা যাবে তাঁদের।

(বাঁ দিকে) শরিফুল রাজ। পরীমণি (ডান দিকে)।

(বাঁ দিকে) শরিফুল রাজ। পরীমণি (ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৩১
Share: Save:

পরীমণি এবং শরিফুল রাজ— বাংলাদেশের দুই চর্চিত নাম। ব্যক্তিগত কারণেই বার বার বিতর্কে জড়িয়েছে তাঁদের নাম। ‘গুণিন’ সিনেমায় একসঙ্গে তাঁদের দেখেছেন দর্শক। সেই ছবিতে অভিনয় করতে গিয়েই সম্পর্কে জড়ান পরী এবং রাজ। তার পর প্রেম পর্ব কাটিয়ে বিয়ের পিঁড়িতে বসেন নায়ক নায়িকা। তাঁদের একটি ছেলে আছে। নাম রাজ্য। ছেলের জন্মের বেশ কিছু দিন পর থেকেই সমস্যা তৈরি হয় রাজ্য এবং পরীর মধ্যে। তাঁদের দাম্পত্যকলহ রীতিমতো প্রকাশ্যেও এসেছে বার বার। তবে এত কিছুর পরেও বড় পর্দায় তাঁদের দেখার অপেক্ষায় দর্শক। অনেকেই ভেবেছিলেন আর একসঙ্গে অভিনয় করবেন না হয়তো তাঁরা। কিন্তু তেমনটা হচ্ছে না। বাংলাদেশের সংবাদমাধ্যম ‘যুগান্তর’-এর প্রতিবেদন অনুযায়ী, সব ঝামেলা মিটিয়ে আবারও নাকি একসঙ্গে সিনেমা করছেন তাঁরা। সন্তান হওয়ার জন্য বেশ অনেক দিন নতুন সিনেমা করেননি নায়িকা।

‘যুগান্তর’-এর প্রতিবেদন অনুযায়ী রায়হান রাফির পরিচালনায় ‘মায়া’ নামের ওয়েব ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। চলতি মাসেই শুরু হবে শুটিং। পরীমণি অভিনীত শেষ ছবি ‘পাফ ড্যাডি’ মুক্তি পেয়েছে ৭ সেপ্টেম্বর। এতে পরীর সঙ্গে রয়েছেন আজাদ আবুল কালাম, আবদুন নূর সজল প্রমুখ। এই ‘মায়া’ নামক ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে পরীমণিকে। তাঁর বিপরীতে অভিনয় করবেন কে?

এ প্রসঙ্গে সঠিক ভাবে কিছু বলতে না চাইলেও, বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে খবর প্রাথমিক ভাবে নাকি তাঁরা রাজকেই পরীমণির বিপরীতে ভেবেছেন। তবে এখনও পর্যন্ত চূড়ান্ত কিছু হয়নি। সব ঠিক থাকলে আগামী সপ্তাহে বিস্তারিত জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE