Advertisement
০২ মে ২০২৪
Aneek Dhar

ফের বাবা হলেন অনীক ধর, সদ্যোজাতের ছবি দিয়ে সুখবর জানালেন গায়ক

২০১৮ সালে প্রথম পিতৃত্বের স্বাদ পান সঙ্গীতশিল্পী। ফের বাবা হলেন অনীক ধর।

(বাঁ দিকে) অনীকের স্ত্রী দেবলীনা (ডান দিকে) অনীক ধর।

(বাঁ দিকে) অনীকের স্ত্রী দেবলীনা (ডান দিকে) অনীক ধর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১৬:০৯
Share: Save:

দ্বিতীয় বার বাবা হলেন সঙ্গীতশিল্পী অনীক ধর। সমাজমাধ্যমে সদ্যোজাতের ছবি দিয়ে নিজেই এই খবর জানিয়েছেন গায়ক। ২০১৮ সালে প্রথম পিতৃত্বের স্বাদ পান সঙ্গীতশিল্পী। ফের বাবা হলেন তিনি। এ বার পুত্রসন্তানের বাবা-মা হলেন অনীক-দেবলীনা। পরিবার সম্পূর্ণ হল বলেই জানালেন অনীক।

স্ত্রী-এর সাধের অনুষ্ঠানের দিন দেবলীনা ও মেয়েকে সঙ্গে নিয়ে ছবি দিয়ে জানান অনীক লেখেন ‘‘হাম দো... হামারে দো।" সম্প্রতি ভূমিষ্ঠ হল তাঁদের দ্বিতীয় সন্তান।

মাসখানেক আগে কন্যা আদ্যার জন্মদিনে বড়সড় অনুষ্ঠানের আয়োজন করেন অনীক। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন টলিপাড়ার তারকারা। সেপ্টেম্বরের ১০ তারিখে জন্ম হল অনীকের ছেলের। হাসপাতাল থেকে সদ্যোজাতের ছবি দিয়ে সঙ্গীতশিল্পী লেখেন, ‘‘আজ ঈশ্বর আমাকে, দেবলীনাকে ও আমাদের পরিবারকে একটি সুস্থ পুত্রসন্তান উপহার দিয়ে আশীর্বাদ করেছেন। ঈশ্বর ও আমাদের সকল শুভাকাঙ্ক্ষীদের বুক ভরা ভালোবাসা ও প্রণাম জানাই। সবাই ভাল থাকবেন, ও আমাদের জন্য প্রার্থনা করবেন।’’

২০০৭-এ একটি রিয়্যালিটি শো-এ চ্যাম্পিয়ন হয়ে প্রথম শিরোনামে আসেন অনীক। গানের বাইরেও ‘বিগ বস’ বা ‘দাদাগিরি’র মতো শো-এরও চ্যাম্পিয়ন হয়েছিলেন তিনি। রিয়্যালিটি শো-এ সঞ্চালকের ভূমিকাতেও তাঁকে দেখেছেন দর্শক। অনীকের জীবনে এই সুখবর শুনে তাঁকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও টলিপাড়ার অন্য অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aneek Dhar entertainment Singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE