Advertisement
০৭ মে ২০২৪
Pori Moni

শয্যাশায়ী পরীমণি, ভর্তি করানো হয়েছে হাসপাতালে, অসুস্থ মাকে দেখে কী করছে ছেলে রাজ্য?

আচমকাই অসুস্থ হয়ে পড়েছেন পরীমণি। তড়িঘড়ি ভর্তি করানো হয়েছে হাসপাতালে। এই অবস্থায় নায়িকার ছেলে রাজ্য কী করছে?

হাসপাতালে ভর্তি পরীমণি।

হাসপাতালে ভর্তি পরীমণি। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৩ ১২:৪৬
Share: Save:

হাতে স্যালাইনের চ্যানেল করা। হাসপাতালের বিছানায় শুয়ে পরীমণি। আর মায়ের হাতে সমানে ফুঁ দিয়ে যাচ্ছে নায়িকার একরত্তি ছেলে। বৃহস্পতিবার মধ্যরাতে এমনই একটি ভিডিয়ো পোস্ট করেছেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি নায়িকা। হাসপাতালের বিছানায় শুয়েই ছেলেকে সঙ্গ দেওয়ার চেষ্টা করছেন অভিনেত্রী। ভিডিয়ো পোস্ট হতে না হতেই ছড়িয়ে পড়েছে চারিদিকে। ভিডিয়োটি পোস্ট করে নায়িকা লেখেন, “আমার জীবনের শান্তি! বাজানকে পেয়ে আমার জীবন ধন্য। আলহামদুলিল্লাহ। হঠাৎ জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হতে হল। প্রার্থনা করবেন।” অসুস্থ মাকে জড়িয়ে ধরে বসে থাকতে দেখা গেল রাজ্যকে। পরীর হাত ধরে কখনও খেলছে, কখনও আবার আদর করে দিচ্ছে যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে তার মা। ছেলেকে পেয়ে নায়িকাও খুশি। তিনি বলে যাচ্ছেন, “এই যে তুমি আদর করে দিলে, আমি এখনই সুস্থ হয়ে যাব।”

এখন ছেলেকে ঘিরেই আবর্তিত পরীর জীবন। স্বামী শরিফুল রাজকে কিছু দিন আগেই বিবাহবিচ্ছেদের নোটিস পাঠিয়েছেন। ফলে একা হাতেই ছেলেকে সামলাতে হচ্ছে অভিনেত্রীকে। সেই সঙ্গে নতুন ছবির কাজ শুরু করেছেন অভিনেত্রী। দু’বছর পর আবার ফ্লোরে ফিরেছেন তিনি। তার মধ্যেই আবার অসুস্থতা। এর আগেও এক বার গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। সে বারেও হাসপাতালে ভর্তি করাতে হয়েছিল তাঁকে। সে সময় আবার অসুস্থ হয়ে পড়েছিল তাঁর ছেলে রাজ্যও।

সম্প্রতি ব্যক্তিগত জীবনের টানাপড়েন এবং দাম্পত্য কলহের জন্য বার বার শিরোনামে উঠে এসেছে পরীমণির নাম। স্বামী রাজের ফেসবুক থেকে নায়িকাদের গোপন ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর থেকেই শুরু যাবতীয় সমস্যার। নায়িকার সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্তে মত দিয়েছেন রাজও। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ মানতে নারাজ তিনি। আপাতত পরী তাঁর ছেলেকে নিয়ে নিজের মতো করে জীবন গোছানোর চেষ্টা করছেন। অন্য দিকে, রাজ মন দিয়েছেন অভিনয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Shariful Raaz Bangladeshi Movie Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE