Advertisement
০৭ মে ২০২৪
Pori Moni

খুব শীঘ্রই এক জন মার খাবে! পঞ্চম বিয়ে ভাঙার পর কাকে হুমকি দিলেন পরীমণি?

ও পার বাংলার অন্যতম চর্চিত অভিনেত্রী পরীমণি। সদ্য বিবাহবিচ্ছেদের চিঠি পাঠিয়েছেন স্বামী শরিফুল রাজকে। আবারও আলোচনায় উঠে এল নায়িকার নাম।

Bangladeshi actress reveals that from this film industry whom she wants to beat

পরীমণি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ২০:৪৭
Share: Save:

সারা ক্ষণ তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা শোনা যায়। স্বামীর সঙ্গে বিচ্ছেদের কারণে এখন আলোচনায় পরীমণি। স্বামী শরিফুল রাজের সঙ্গে তাঁর দাম্পত্য কলহ নিয়ে হয়েছে বিপুল সমালোচনা। অনেক দিন ধরেই তাঁদের মধ্যে চলছিল অশান্তি, যা আরও বড় রূপ নেয় রাজের ফেসবুকের থেকে নায়িকাদের গোপন ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর। এই ঘটনার পর থেকে একাধিক বার নানা রকমের মন্তব্য করেছেন পরী। শেষে সিদ্ধান্ত নেন রাজকে ডিভোর্স দেওয়ার। বিবাহবিচ্ছেদের নোটিস পাঠান নায়িকাই। তবে ব্যক্তিগত জীবন নিয়ে পরী যতটা স্পষ্টবাদী রাজ কিন্তু ততটা নন। যত বিতর্কই হোক, তা নিয়ে খুব বেশি মন্তব্য করতে দেখা যায়নি অভিনেতাকে। বরং বরাবর মুখ খুলেছেন নায়িকা। যে কোনও প্রশ্নের সরাসরি জবাব দিয়েছেন। এ বার জবাব দিতে ভুললেন না অভিনেত্রী।

সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর নতুন কাজ ‘পাফ ড্যাডি’। সেই সিরিজ়ের প্রচারের জন্যই বিভিন্ন সাক্ষাৎকার দিচ্ছিলেন নায়িকা। বাংলাদেশি সংবাদমাধ্যম ‘ঢাকা ট্রিবিউন’-এর প্রতিবেদন অনুযায়ী এমনই একটি সাক্ষাৎকারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, সুযোগ পেলে ইন্ডাস্ট্রির কোন অভিনেতাকে মারতে চাইবেন? এই প্রশ্নের সহজ ভাবে উত্তর দিয়েছেন নায়িকা। পরী উত্তর দেন, “আছে এক জন, যে খুব শীঘ্রই মার খাবে। কিন্তু তাঁর নাম বলে দিলে তো তিনি সতর্ক হয়ে যাবেন। তাই কারও সামনে বলব না।” তাঁর এই উত্তর শুনে অনেকেই ধরে নিয়েছেন, নায়িকা হয়তো শরিফুল রাজকে ইঙ্গিত করে এই কথাটি বলেছেন।

দু’বছরের বিরতির পর অভিনয়ে ফিরছেন পরীমণি। সম্প্রতি নিজের আসন্ন ছবি ‘ডোডোর গল্প’-এর কথা ঘোষণা করলেন। ছবির পোস্টার দেখেই বোঝা যাচ্ছে, এই ছবিতে মায়ের চরিত্রে দেখা যাবে তাঁকে। ক্যামেরার সামনে ফিরে পরীমণি বলেন, ‘‘এত দিন এ দিনটির অপেক্ষায় ছিলাম। দু’টি বছর এ প্রিয় জায়গাটি থেকে দূরে থাকতে হয়েছিল। ফেরার জন্য মুখিয়ে ছিলাম। অবশেষে ফেরা। ভীষণ ভাল লাগছে দ্বিতীয় ইনিংসে ফিরতে পেরে।’’ পাশপাশি নিজের সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE