Advertisement
১০ মে ২০২৪
Pori Moni

টানা ৮ ঘণ্টা রাজ্যের কান্না, হাসপাতালে ছেলে সামলাতে হিমশিম পরীমণি, শেষে কী করতে হল তাঁকে?

গুরুতর অসুস্থ পরীমণি। হাসপাতালে ভর্তি নায়িকা। এ দিকে, ছেলে রাজ্যকে সামলানো হয়ে পড়েছে কঠিন। কী ভাবে সামলাচ্ছেন রাজ্যকে? কথাই প্রকাশ্যে আনলেন পরীমণি।

Pori Moni is hospitalized

হাসপাতালে ছেলেকে সামলাতে নাজেহাল অবস্থা পরীমণির। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১১:৪৫
Share: Save:

অসুস্থ পরীমণি। তিন দিন ধরে ভর্তি রয়েছেন হাসপাতালে। গায়ে যে ধুম জ্বর, তা ফেসবুকে পোস্ট করে সকলকে জানিয়েছিলেন নায়িকা। জ্বর না কমায় হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। কিন্তু হাসপাতালে গিয়ে বেজায় সমস্যা। কারণ বাড়িতে তো আছে ন’মাসের রাজ্য। মা-কে ছাড়া এক মিনিটও থাকতে পারে না সে। ফলে ছেলেকেও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। মায়ের সঙ্গে হাসপাতালে থেকে কান্নাকাটি শুরু করে ছোট্ট রাজ্য।

ছেলের কান্না সহ্য করতে পারেননি পরীমণিও। টানা ৮ ঘণ্টা কান্না থামাতে পারা যায়নি। অভিনেত্রী লিখলেন, “গত ৮ ঘণ্টার মাথায় রাজ্যের কান্নার জন্যে আমার ক্যানোলা খুলে দেওয়া হয়। এখন বাটারফ্লাই দিয়ে আমাকে অ্যান্টিবায়োটিক দেয়া হয়। সেখানে এই ছোট্ট একটা ব্যান্ডেজও সে রাখতে দেবে না। সকালে ডক্টর রুমে ঢোকার সঙ্গে সঙ্গে রাজ্য আমার গলা শক্ত করে জড়িয়ে ধরে। থার্মোমিটারটা পর্যন্ত ওর সামনে বার করতে পারে না কেউ। আর কী লিখব! গলাটা ধরে এল কান্নায়……।”

চার দিন আগেই কেক কেটে ছেলে শাহিম মহম্মদ রাজ্যের জন্মের ৯ মাস পূর্তি উদ্‌যাপন করেন পরীমণি। তবে মাতৃদিবসেই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। হাসপাতালের বিছানায় শুয়ে ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘‘মায়েদের জীবন সত্যিই কঠিন সুন্দর।’’ পাশপাশি নিজেকে মাতৃদিবসের শুভেচ্ছাও জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Actor Bangladeshi Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE