Advertisement
০১ মে ২০২৪
Pori Moni

সম্পর্ক জোড়া লাগার কয়েক দিনের মধ্যেই স্বামী রাজের বদল নিয়ে মুখ খুললেন পরীমণি

সম্পর্ক জোড়া লাগার কয়েক দিনের মধ্যেই শরিফুল রাজের মধ্যে পরিবর্তন লক্ষ্য করলেন পরীমণি। এ বার স্বামীকে নিয়ে কী বললেন অভিনেত্রী?

সম্পর্ক জোড়া লাগার দিন কয়েকর মধ্যে রাজের বদল দেখলেন পরীমণি।

সম্পর্ক জোড়া লাগার দিন কয়েকর মধ্যে রাজের বদল দেখলেন পরীমণি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১৬:০৪
Share: Save:

বাংলাদেশের চর্চিত অভিনেত্রী পরীমণি ও তাঁর স্বামী শরিফুল রাজের সম্পর্ক প্রায় ভাঙতে বসেছিল। নতুন বছরের শুরুতেই স্বামীর ঘর ছেড়ে বেরিয়ে আসেন অভিনেত্রী। একাধিক অভিযোগও আনেন রাজের বিরুদ্ধে। পরে অবশ্য ছেলে ও রাজের কথা ভেবেই মিটমাট করে নেন অভিনেত্রী। কিন্তু সম্পর্ক জোড়া লাগার কয়েক দিনের মধ্যেই রাজের পরিবর্তন লক্ষ্য করলেন পরীমণি। দিন কয়েকের মধ্যে কী কী পরিবর্তন হল রাজের? অকপটে জানালেন অভিনেত্রী।

বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে পরীমণি বলেন, ‘‘প্রথম দিকে রাজ একটু পাগলামি করেছে। কিন্তু আস্তে আস্তে ও নিজের ভাল বুঝতে পারছে। এখন ও মোটামুটি ঠিক হয়েছে। আমার কথা শুনছে। এক দিনে তো সব পরিবর্তন সম্ভব নয়, একটু তো সময় লাগবেই।’’

দিন কয়েক আগেই শোনা গিয়েছিল স্বামী রাজের সঙ্গে দুবাই পাড়ি দিচ্ছেন পরীমণি। তবে আপাতত সেই পরিকল্পনা স্থগিত রেখেছেন। এখনই দুবাই যাওয়া হচ্ছে না তাঁর। তবে অভিনেত্রী জানান, রাজ তাঁকে তিনটি দেশ ঘুরতে নিয়ে যাওয়ার প্রস্তাব দিয়েছেন। এখন তিনি কোথায় যেতে চাইবেন সেই সিদ্ধান্ত পরীমণিই চূড়ান্ত করবেন। তবে ছেলেকে নিয়ে প্রথম বার বিদেশ সফরে যাবেন, তাই সবটাই ভেবেচিন্তে করতে চাইছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Shariful Raj Bangladeshi Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE