Advertisement
১১ মে ২০২৪
Sharmeen Akhee

১০ দিন পর কথা বলতে পারলেন অগ্নিদগ্ধ নায়িকা, কবে হাসপাতাল থেকে ছাড়া পাবেন শারমিন?

শুটিং করতে গিয়ে দুর্ঘটনা। আগুনে পুড়ে হাসপাতালে ভর্তি শারমিন আখি। এখন কেমন আছেন অভিনেত্রী?

Health Update Of Bangladeshi Actress Sharmeen Akhee

কেমন আছেন বাংলাদেশের অভিনেত্রী শারমিন আঁখি? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১১:২১
Share: Save:

আইসিইউ থেকে এইচডিইউতে স্থানান্তরিত করা হল বাংলাদেশি অভিনেত্রী শারমিন আঁখিকে। প্রায় ১০ দিন ধরে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি অভিনেত্রী। অবশেষে সুখবর। অভিনেত্রীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি। কথা বলছেন শারমিন। শুক্রবার তাঁর শারীরিক অবস্থার আচমকা অবনতি হওয়ায় তাঁকে আইসিইউ-তে রাখা হয়েছিল।

অভিনেত্রীর স্বামী রাহাত কবির বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে বলেন,“সকালে কিছুটা ভাল বোধ করায় আঁখিকে এইচডিইউতে নিয়ে আসা হয়। আর একটু ভাল হলেই কেবিনে নিয়ে আসা হবে। বর্তমানে তার অবস্থা উন্নতির দিকে। কথাও বলতে পারছে। আগে আইসিইউতে কিছুটা কথা বলেছিল কিন্তু সেটা সামান্য। তেমন বোঝাও যেত না। তবে সে নিজেই জানিয়েছে, এখন ভাল বোধ করছে। একদমই অল্প ও আস্তে কথা বলছে।”

কয়েক দিন আগে কবির জানিয়েছিলেন, এখনও কিছুটা ঝুঁকি রয়েছে। তবে সোমবারের পর এখন অনেকটাই স্বস্তির নিশ্বাস। প্রসঙ্গত, শনিবার, মীরপুরের একটি বাড়িতে শুটিং করছিলেন আঁখি। সেখানে আচমকাই ঘটে বিস্ফোরণ। যার ফলে গুরুতর আহত হন অভিনেত্রী। চিকিৎসকেরা বলেছিলেন প্রায় ৩৫ শতাংশ পুড়ে গিয়েছে আঁখির। প্রায় ১০ দিন পর অবশেষে আশার আলো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sharmeen Akhee Bangladeshi movie Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE