Advertisement
০৩ মে ২০২৪
Tasnia Farin

বিয়ে করলেন ‘কারাগার’ খ্যাত অভিনেত্রী তাসনিয়া ফারিণ, স্বামীকে আনলেন প্রকাশ্যে

‘কারাগার’ ওয়েব সিরিজ় এবং ‘আরো এক পৃথিবী’ ছবির দৌলতে বাংলাদেশের অভিনেত্রী তাসনিয়া ফারিণ এখন এ পার বাংলাতেও পরিচিত মুখ। তাঁর বিয়ের খবরে অনুরাগী মহলে খুশির হাওয়া।

Bangladeshi actress Tasnia Farin

বাংলাদেশি অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৩ ১৮:০৪
Share: Save:

বাংলাদেশি অভিনেত্রী তাসনিয়া ফারিণের জীবনে নতুন অধ্যায় শুরু হতে চলেছে। এর আগে নিজের ব্যক্তিগত সম্পর্ককে সব সময়েই প্রচারের আড়ালে রাখতে চেয়েছেন তিনি। তবে সোমবার অনুরাগীদের সুখবর জানালেন ‘কারাগার’ ওয়েব সিরিজ় খ্যাত এই অভিনেত্রী। জানালেন, বিয়ে করেছেন তিনি।

সোমবার সমাজমাধ্যমে একটি পোস্ট করেন তাসনিয়া। ফেসবুকের ওই পোস্টে তিনি লেখেন, ‘‘সাড়ে আট বছরের ভালবাসা অবশেষে ১১ অগস্ট পরিণতি পেল।’’ একই সঙ্গে অভিনেত্রী জানিয়েছেন অভিনয়ে, আসার অনেক আগে কলেজজীবনে এই মানুষটিরই প্রেমে পড়েন তিনি। এই দীর্ঘ সময় ধরে নিজের সম্পর্ককে গোপনীয়তার আড়ালে মুড়ে রাখার কারণ হিসেবে তাসনিয়া লিখেছেন, ‘‘সময়ের সঙ্গে আমাদের জীবন বদলালেও সমীকরণ পাল্টায়নি। তাই আমরা আমাদের সম্পর্ককেও প্রকাশ্যে আনিনি।’’

ওই পোস্টে সেই প্রেমিকের নামও প্রকাশ্যে এনেছেন তাসনিয়া। তাঁর স্বামীর নাম শেখ রেজ়ওয়ান। কর্মসূত্রে তিনি বাংলাদেশের বাইরে থাকেন। তবে তাসনিয়া যে ছবি পোস্ট করেছেন, সেখানে তাঁর স্বামীর সম্পূর্ণ মুখ দেখা যায়নি। তাসনিয়া জানিয়েছেন, পরিবার এবং নিকটাত্মীয়দের উপস্থিতিতে তাঁরা আইনি বিয়ে সেরেছেন। তাসনিয়া লিখেছেন, ‘‘ও বিদেশে থাকে বলে খুব দ্রুত সব করতে হয়েছে। কিন্তু ও দেশে ফিরলে বন্ধুবান্ধবদের সঙ্গে একটা ছোট্ট অনুষ্ঠান করার ইচ্ছে রয়েছে।’’

‘কারাগার’ ছাড়াও ‘লেডিজ় অ্যান্ড জেন্টেলমেন’ ওয়েব সিরিজ়ে তাসনিয়ার অভিনয় প্রশংসিত হয়েছিল। সম্প্রতি পরিচালক অতনু ঘোষের ‘আরো এক পৃথিবী’ ছবিতে দর্শক তাসনিয়াকে দেখেছেন। ছবির প্রচারে কলকাতাতেও এসেছিলেন অভিনেত্রী। তাসনিয়ার বিয়ের খবর প্রকাশ্যে আসতেই সমাজমাধ্যমে ইন্ডাস্ট্রির সতীর্থদের পাশাপাশি অনুরাগীরা তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tasnia Farin Bangladeshi Actress Married
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE