Advertisement
০৫ মে ২০২৪
Mainul Ahsan Noble

‘আমাদের এখনও আইনি বিচ্ছেদ হয়নি, কেন ও এমন বলছে?’ নোবেলকে প্রশ্ন স্ত্রীর

দুই বাংলায় তাঁর বিপুল পরিচিতি। সম্প্রতি তাঁর নাকি বিবাহবিচ্ছেদ হয়েছে। কিন্তু তা ভুল, দাবি গায়কের স্ত্রীর।

Noble\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s wife opens up about her marriage life

নোবেল প্রসঙ্গে কী বললেন তাঁর স্ত্রী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১৮:০৫
Share: Save:

‘সিঙ্গলদের আবার কিসের ইদ? যাই হোক ইদ মুবারক।’ পরবের দিনে এমনটাই উপলব্ধি বাংলাদেশি গায়ক মইনুল আহসান নোবেলের। ইদে সবাই যখন ব্যস্ত বন্ধুদের সঙ্গে আনন্দ করতে, তখন একাকীত্বের সুর গায়কের গলায়। কিছু দিন আগে নিজের বিচ্ছেদ, তাঁর উপরে ওঠা একের পর এক অভিযোগ নিয়ে মুখ খুলেছিলেন নোবেল। এক সাক্ষাৎকারে নোবেল বলেন, “প্রত্যেক শিল্পীই প্রেমিক হন। প্রেমে ছ্যাঁকা খেলে মানুষের জীবন বিভীষিকাময় হয়ে যায়। আমি তো প্রেম করিনি সরাসরি বিয়ে করেছি। বিয়েতে ছ্যাঁকা খেলে কী হয় এক বার বুঝুন তা হলে।”

নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ গায়কের বিরুদ্ধে গার্হ্যস্থ হিংসার অভিযোগ এনেছিলেন। নোবেলের এই উপলব্ধির বিষয়ে তিনি বলেন, “আমাদের আইনি বিচ্ছেদ হয়নি। তবে আলাদা থাকি।” গত মার্চ মাসে স্ত্রীকে নিয়ে দুবাই ঘুরতে গিয়েছিলেন নোবেল। একসঙ্গে থাকার পরেও কেন একাকীত্ব এবং বিচ্ছেদের কথা বলছেন তিনি? নোবেলের বক্তব্যের সত্যতা নিয়ে উঠছে হাজারো প্রশ্ন। এ প্রসঙ্গে গায়কে স্ত্রী বাংলাদেশের এক সংবাদ সংস্থাকে বলেন, “আমি ২০২০ সালে বান্দরবানের একটি ঘটনার কারণে নোবেলকে বিবাহবিচ্ছেদের চিঠি পাঠিয়েছিলাম। ওই সময় সে নেশায় আসক্ত ছিল। পরে নোবেল ভুল স্বীকার করে এবং নেশা থেকে বিরত থাকে। ওকে চিকিৎসা করানোর চেষ্টা করি। পরে আবার নেশা শুরু করে। যার ফলে আমরা আলাদা থাকতে শুরু করি। কিন্তু আইনি বিচ্ছেদ হয়নি। অবশ্য ও বলে বেড়াচ্ছে যে আমাদের নাকি ছাড়াছাড়ি হয়ে গিয়েছে।”

আর দুবাই ঘোরার প্রসঙ্গ উঠলে তাঁর স্ত্রীর উত্তর, “আবার সম্ভাবনা ছিল যে সব ঠিকঠাক হয়ে যাবে। মাসখানেক আগে সম্ভাবনা তৈরি হয়। যার ফলে আমরা একত্রে দুবাই গিয়েছিলাম। কিন্তু আসার পরেই ও আবার আগের জায়গায় ফিরে গিয়েছে। নেশা না ছাড়লে হয়তো এই সম্পর্ক বেশি দূর টেনে নিয়ে যাওয়া সম্ভব নয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mainul Ahsan Noble Bangladeshi Singer Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE