Advertisement
০৬ মে ২০২৪
Pori Moni

বিবাহবিচ্ছেদের মামলার পাশাপাশি আরও আইনি জটিলতায় পরীমণি, এল ছবি বন্ধের নোটিস

ব্যক্তিগত জীবনের জন্য চর্চার কেন্দ্রবিন্দুতে পরীমণি। এক দিকে শরিফুল রাজের সঙ্গে তাঁর সম্পর্কের টানাপড়েন। এ বার নায়িকার ছবির প্রদর্শনী বন্ধ করার নোটিস এল।

Bangladeshi Supreme Court sent a legal notice to stop the streaming of Pori Moni’s new web film

পরীমণি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৩ ১৯:০৩
Share: Save:

এক দিকে স্বামী শরিফুল রাজের সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলা চলছে। আরও একটি নতুন আইনি ঝামেলায় জড়ালেন অভিনেত্রী পরীমণি। সদ্য মুক্তি পেয়েছে নায়িকার নতুন ওয়েব সিনেমা ‘পাফ ড্যাডি’। সেই সিনেমার মূল গল্প ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। করোনা পরিস্থিতির পর থেকে ‘ওটিটি প্ল্যাটফর্ম’-এর রমরমা শুরু হয়েছে। সাধারণত সিনেমার গল্প, দৃশ্যায়নের ক্ষেত্রে অনেক ধরনের ছুঁতমার্গ থাকে। কিন্তু ওয়েব সিরিজ় বা সিনেমার ক্ষেত্রে ততটাও বাধ্যবাধকতা থাকে না। ফলে নায়িকার নতুন ওয়েব ছবির গল্পকে কেন্দ্র করে তৈরি হয়েছে প্রশ্ন। বাংলাদেশি সংবাদমাধ্যম ‘যুগান্তর’-এর প্রতিবেদন অনুযায়ী পরীর এই ওয়েব ছবির গল্প বিবাহ-বহির্ভূত সম্পর্ক প্রচার করেছে। তাই ‘পাফ ড্যাডি’র সম্প্রচার বন্ধের নোটিস দিয়েছে সুপ্রিম কোর্ট।

বাংলাদেশের সুপ্রিম কোর্ট এবং কুমিল্লা জজ কোর্টের যে আইনজীবী এই নোটিস পাঠিয়েছেন তিনি ‘যুগান্তর’-কে বলেন,“ওয়েব সিরিজ় এবং ছবিতে যে যে ধরনের বিষয় দেখানো হচ্ছে, তা নতুন প্রজন্মের জন্য অশনি সঙ্কেত। নেতিবাচক বার্তা ছড়ানো হচ্ছে। আগামী তিন দিনের মধ্যে ‘পাফ ড্যাডি’র প্রদর্শনী বন্ধ করতে হবে।” এই নোটিস পাঠানো হয়েছে ‘বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড’-এর (বিটিসিএল) চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর, ‘ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ বিডি’র ব্যবস্থাপনা পরিচালক, ‘বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের চেয়ারম্যান’, ‘তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব এবং বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড’-এর ভাইস চেয়ারম্যানের কাছে। আইনজীবী জানান, তিনি আশাবাদী যে সব কিছু জেনে বুঝে কর্তৃপক্ষ নিশ্চয়ই এ সব বন্ধ করবেন।

এই বিষয় নিয়ে পরী কোনও কথা বলেননি। তিনি এই মুহূর্তে শুধুই ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত। ছেলেকে নিয়েই যে তিনি বাকি জীবনটা কাটিয়ে দিতে চান সে কথাই বার বার বলেছেন নিজের সমাজমাধ্যমের পাতায়। শীঘ্রই শুরু করবেন নতুন সিনেমার কাজ। রাজও ব্যস্ত নিজের ছবির কাজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE