Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

Indraneil Sengupta-Barkha Bisht: বেশি ভালবাসলে বেশি কষ্ট পেতে হয়, তাই…, ইন্দ্রনীল ও তাঁর দাম্পত্য নিয়ে বললেন বরখা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩১ জুলাই ২০২১ ১৯:৩০
বরখা এবং ইন্দ্রনীল

বরখা এবং ইন্দ্রনীল

ইন্দ্রনীল সেনগুপ্ত এবং বরখা বিশত সেনগুপ্ত— টলি ও বলি, দু’পাড়াতেই তারকা দম্পতিকে মাতামাতি। কিন্তু সেই দীর্ঘ ১৩ বছরের দাম্পত্যে ছেদ পড়ল বলে রব উঠেছে দুই ইন্ডাস্ট্রিতেই। চলতি মাসের শুরুতে বলিউডের এক এক সূত্রের খবর ছড়িয়ে পড়েছিল চারদিকে। জানা গিয়েছিল, ইন্দ্রনীল এবং বরখা এক ছাদের তলায় থাকেন না এখন। শুধু তাই না, দেখা গিয়েছিল, বরখা নিজের স্বামীকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করে দিয়েছেন। যদিও ইন্দ্রনীল এখনও তাঁর স্ত্রীকে ইনস্টাগ্রামে ‘ফলো’ করেন। এর পরেই ফের বলি ও টলিপাড়ায় সন্দেহের উদ্রেক হয়েছে। তবে কি সত্যি সত্যিই তারকা দম্পতির ১৩ বছরের দাম্পত্যে ছেদ পড়ল?

সম্প্রতি বরখা এবং ইন্দ্রনীল দু’জনের ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলে দেখা যাবে, কেউই একে অপরের সঙ্গে ছবি পোস্ট করেন না। কেবল কন্যার ভিডিয়ো এবং ছবি দিয়েই ভরিয়ে তুলেছেন অ্যাকাউন্ট। তা ছাড়া বরখার কয়েকটি স্টোরি এবং পোস্টে সন্দেহ আরও বেড়ে গিয়েছে। সেখানে প্রেম, বিচ্ছেদ, মন খারাপ নিয়ে কথা বলেছেন অভিনেত্রী।

Advertisement
বরখার ইনস্টাগ্রাম স্টোরি

বরখার ইনস্টাগ্রাম স্টোরি


শনিবার ইনস্টাগ্রামে জনৈক নেটাগরিকের একটি পোস্ট শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে লেখা, ‘বেশি ভালবাসলে বেশি কষ্ট পেতে হয়, কম ভালবাসলে কম কষ্ট পেতে হয়। তুমি কোনটা বেছে নেবে? আমার মনে হয়, এখন এটাই একমাত্র বাস্তব প্রশ্ন।’ লেখাটি শেয়ার করে বরখা লিখেছেন, ‘এই ভাবনা চুরি করলাম।’

প্রশ্ন জাগে, বরখা কি পরোক্ষ ভাবে ইন্দ্রনীলের সঙ্গে তাঁর দাম্পত্য ও প্রেমের ছেদ নিয়ে কথা বলতে চাইলেন?

আরও পড়ুন

Advertisement