Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Barkha-Indranil

এখনও আইনি বিচ্ছেদ হয়নি বরখা-ইন্দ্রনীলের, এ দিকে মুম্বইয়ের প্রযোজকের প্রেমে মজলেন বরখা?

বরখা এবং ইন্দ্রনীলের ১৫ বছরের দাম্পত্যে চিড় ধরেছে, এই গুঞ্জন অনেক দিনের। এ বার শোনা যাচ্ছে বরখা নাকি নতুন প্রেমে মজেছেন।

Barkha Sengupta wife of Indranil Sengupta dating a producer of Bollywood

আইনি বিচ্ছেদ না হলেও সম্পর্কে নাকি চিড় ধরেছে বরখা-ইন্দ্রনীলের। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৩২
Share: Save:

ইন্দ্রনীল সেনগুপ্ত এবং বরখা সেনগুপ্ত— গ্ল্যামার দুনিয়ার দুই জনপ্রিয় মুখ। হিন্দি বহু ধারাবাহিকে অভিনয় করেছেন বরখা। ইন্দ্রনীলও বাংলা এবং হিন্দি ইন্ডাস্ট্রিতে সমান তালে কাজ করে চলেছেন। দর্শক মহলে বরখা-ইন্দ্রনীল জুটিও ছিল বেশ চর্চিত। প্রায় ১৫ বছরের দাম্পত্য জীবন তাঁদের। ২০২১ সালে আচমকাই হয় ছন্দপতন।

তিন বছর ধরে নাকি আলাদা থাকছেন তাঁরা। আইনি বিচ্ছেদ না হলেও সম্পর্কে নাকি চিড় ধরেছে তাঁদের। এরই মধ্যে গুঞ্জন নতুন কোনও নায়িকার প্রেমে মজেছেন ইন্দ্রনীল। যদিও এত দিন বরখা সম্পর্কে এমন কোনও খবর শোনা যায়নি। তবে বলিপাড়ার নতুন গুঞ্জন, ১৫ বছরের সম্পর্ক ভুলে বরখার জীবনে এসেছে বসন্ত। অভিনেত্রীর জীবনে নাকি এসেছেন নতুন মানুষ।

আশিস শর্মা বলিপাড়ার পরিচিত প্রযোজক-অভিনেতা। গত বছর থেকে বরখার সঙ্গে তাঁর বন্ধুত্ব নাকি অনেকটাই গাঢ় হয়েছে। বলিপাড়ার বিভিন্ন অনুষ্ঠানে তাঁদের দেখা যাচ্ছে একসঙ্গে। বিভিন্ন পার্টিতে নাকি তাঁদের নাচতেও দেখেছেন অনেকে।

কিছু দিন আগে এক সাক্ষাৎকারে বরখা বলেন, “আমি এখনও আমার স্বামীর পদবি নামের সঙ্গে ব্যবহার করছি। কারণ কাগজেকলমে আমরা এখনও স্বামী-স্ত্রী। যত দিন বিবাহিত থাকব তত দিন এটি ব্যবহার করব। আনুষ্ঠানিক ভাবে বিচ্ছেদ হলে নাম পরিবর্তন করব।”

বরখা এবং ইন্দ্রনীলের ১১ বছরের কন্যা রয়েছে। সে অবশ্য মায়ের সঙ্গেই থাকে। মাঝে মাঝে বাবার সঙ্গে সময় কাটাতেও দেখা যায় তাকে। দু’জনে একসঙ্গে না থাকলেও মেয়ের প্রতি নিজেদের কর্তব্য দায়িত্ব সহকারে পালন করতে চান বরখা এবং ইন্দ্রনীল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE