Advertisement
০২ মে ২০২৪
Anum Fayyaz

সিদ্ধান্ত কঠিন, ধর্মের কারণে অভিনয় ছাড়লেন অভিনেত্রী আনুম ফায়াজ

ধর্মের কারণে অভিনয় জগৎকে বিদায় জানালেন জনপ্রিয় অভিনেত্রী আনুম।

picture of pakistani actress Anum Fayaz

ধর্মের কারণে অভিনয় জগত থেকে স্বেচ্ছায় সরে যাচ্ছেন অভিনেত্রী। ছবি : ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৪৮
Share: Save:

ধর্মের কারণে এর আগে বহু অভিনেত্রী ছেড়েছেন গ্ল্যামার জগৎ। এই তালিকায় রয়েছেন ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী জ়াইরা ওয়াসিম, ‘বিগ বস’ খ্যাত সানা খান। এ বার অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে নিলেন আনুম ফায়াজ়। পাকিস্তানের জনপ্রিয় এই অভিনেত্রী নিজের এই সিদ্ধান্তের কথা জানান সমাজমাধ্যমে।

আনুম লিখেছেন, ‘‘এই কথাটা লেখা আমার জন্য সত্যিই কঠিন। আপনারা এত দিন ধরে আমার কেরিয়ারে পূর্ণ সমর্থন জানিয়ে এসেছেন। কিন্তু এখন থেকে আমি সেই দুনিয়া ত্যাগের সিদ্ধান্ত নিয়েছি। ইসলামের নিয়ম অনুযায়ী জীবন পরিচালনার সিদ্ধান্ত গ্রহণ করেছি। আশা করি, আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।’’

পাকিস্তানি নাটকের অত্যন্ত পরিচিত মুখ আনুম। তাঁর এই সিদ্ধান্তে হতবাক তাঁর অনুরাগীরাও।

২০১৯ সালে বলিউডকে চিরতরে বিদায় জানিয়েছেন জাইরা। কেরিয়ারের রেখচিত্র যখন ঊর্ধ্বমুখী, নাম-যশ-খ্যাতির চাকচিক্য ছেড়ে আধ্যাত্মিক পথে হেঁটেছিলেন সানা খান। ইতি টেনেছিলেন অভিনয়ে। ২০২০ সাল। সানার হঠাৎ সিদ্ধান্ত সকলকে অবাক করেছিল। সমাজমাধ্যমে পোস্ট করে সানা লিখেছিলেন, “মানবসেবায় আত্মনিবেদন করতে চললাম। সৃষ্টিকর্তার এমনই নির্দেশ।” ১৫ বছরের অভিনয় জীবনে রাতারাতি ইতি টেনে গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানিয়েছিলেন সানা। সেই থেকে বোরখায় ঢেকে ফেলেছেন নিজেকে, কাটাচ্ছেন এক আধ্যাত্মিক জীবন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anum Fayyaz Pakistani actor Islam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE