Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Basabdatta Chatterjee

Basabdatta Chatterjee: এক বার মায়ের চরিত্রে অভিনয় করেছি বলে বারবার করব না: বাসবদত্তা

‘নেতাজি’ ধারাবাহিকে অভিনয়ের পর থেকে কাজ বাছাইয়ের ক্ষেত্রে আরও মনোযোগী হয়েছেন বাসবদত্তা।

কাজ নিয়ে কথা বললেন বাসবদত্তা।

কাজ নিয়ে কথা বললেন বাসবদত্তা।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৭ মার্চ ২০২২ ১৯:২৯
Share: Save:

বাসবদত্তা চট্টোপাধ্যায়— ছোট পর্দার চেনা মুখ। ছবির সংখ্যাও নেহাত কম নয়। তবে সাম্প্রতিক কালে ফিরিয়ে দিয়েছেন একাধিক কাজের প্রস্তাব। আনন্দবাজার অনলাইনের কাছে তার কারণ খোলসা করে বলেলন ‘বয়েই গেল’-র নায়িকা।

‘নেতাজি’ ধারাবাহিকে অভিনয়ের পর থেকে কাজ বাছাইয়ের ক্ষেত্রে আরও মনোযোগী হয়েছেন বাসবদত্তা। নিজেকে আবদ্ধ রাখতে চান না যে কোনও এক ধরনের চরিত্রে। এই সতর্কতার কারণেই কি ইদানীং পর্দায় কম দেখা যাচ্ছে তাঁকে? ‘গানের ওপারে’র দামিনীর উত্তর, “আমি আগাগোড়াই বেছে কাজ করতাম। আগে টানা মুখ্য চরিত্রে অভিনয় করতাম বলে বেশি দেখা যেত।”

বাসবদত্তা জানিয়েছেন, ‘নেতাজি’তে সুভাষচন্দ্র বসুর মায়ের চরিত্র করার পর থেকে একাধিক মায়ের চরিত্রে অভিনয়ের প্রস্তাব এসেছে তাঁর কাছে। অভিনেত্রীর কথায়, “আমি মনে করি আমার এখনও মায়ের চরিত্র করার বয়স হয়নি। প্রভাবতী দেবীর মতো একটি চরিত্রে সুযোগ পেয়েছিলাম বলে রাজি হয়েছিলাম। তার মানে এই নয় যে, বারবার একই ধরনের চরিত্র করে যাব।”

সম্প্রতি একটি গানের ভিডিয়োয় কাজ করেছেন বাসবদত্তা। এ ছাড়াও কথাবার্তা চলছে একাধিক কাজ নিয়ে। সব ব্যস্ততা সামলে পরিবারের সঙ্গেও সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Basabdatta Chatterjee Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE