Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Madhurima Roy

Divya Agarwal-Varun Sood: দিব্যার সঙ্গে বিচ্ছেদের পরে বঙ্গতনয়াকে মন দিলেন বরুণ? উত্তর দিলেন ‘বিগ বস ওটিটি’-জয়ী

মুম্বইয়ের টেলিতারকা জুটির বিচ্ছেদের খবরে মনমরা অনুরাগীরা। গত চার বছর ধরে তাঁদের প্রেমের মুহূর্তগুলি বারবার উঠে এসেছে ইনস্টাগ্রামে। দিব্যা অগ্রবাল ‘বিগ বস ওটিটি’ জেতার পরে বরুণ সুদ তাঁর প্রেমিকাকে নিয়ে প্রশংসাসূচক পোস্ট করে মন কেড়েছিলেন অনেকের।

বরুণ-দিব্যা এবং মধুরিমা

বরুণ-দিব্যা এবং মধুরিমা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২২ ১৮:১১
Share: Save:

চার বছরের সম্পর্ক ভাঙল। আলাদা হলেন দিব্যা অগ্রবাল এবং বরুণ সুদ। মুম্বইয়ের টেলিতারকা জুটির বিচ্ছেদের খবরে মনমরা অনুরাগীরা। গত চার বছর ধরে তাঁদের প্রেমের মুহূর্তগুলি বারবার উঠে এসেছে ইনস্টাগ্রামে। দিব্যা ‘বিগ বস ওটিটি’ জেতার পরে বরুণ তাঁর প্রেমিকাকে নিয়ে প্রশংসাসূচক পোস্ট করে মন কেড়েছিলেন অনেকের।

তার পরে? ভেঙে গেল দিব্যা-বরুণের সম্পর্ক। রবিবার দিব্যা লিখলেন, ‘জীবন যেন এক সার্কাস। সবার মুখে হাসি ফোটাতে ফোটাতে ভুলেই গিয়েছিলাম যে নিজেকে ভালবাসতে হবে! সেটাই কমে যাচ্ছে। আমার জীবনে যা হচ্ছে, তার জন্য কেউ দায়ী নয়। আমি নিজের জন্য বাঁচতে চাই এ বার। নিজের মতো করে জীবন যাপন করতে চাই।’ তার পরে শেষে বরুণের নাম না নিয়েই জানালেন, তাঁর থেকে আলাদা হতে চলেছেন দিব্যা। লিখলেন, ‘ও আমার খুব ভাল বন্ধু। ওর সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তগুলি সব সময়ে মনে থাকবে।’

মধুরিমার পোস্ট

মধুরিমার পোস্ট

দিব্যার এই পোস্টের পরেই তাঁর প্রাক্তন প্রেমিক বরুণের চরিত্র নিয়ে কাঁটাছেঁড়া শুরু হয়ে গিয়েছে চারদিকে। এক টুইটার ব্যবহারকারী বরুণের একটি ভিডিয়ো পোস্ট করে লেখেন, ‘বরুণের এই ভিডিয়োটি পোস্ট করেছেন অভিনেত্রী মধুরিমা রায়। দিব্যার সঙ্গে বিচ্ছেদের কারণ সম্ভবত বরুণের নতুন সম্পর্কই।’

দিব্যা তাঁর প্রাক্তন প্রেমিকের ‘চরিত্রহনন’ মেনে নিতে পারেননি। কলম তুলে নিয়েছেন তিনি। টুইট করে লিখেছেন, ‘বরুণের চরিত্রের দিকে আঙুল তোলার সাহস কী করে হল? সব সময়ে যে কারও চরিত্রের জন্যই বিচ্ছেদ হয়, তা নয়। একা থাকার সিদ্ধান্ত আমার। সে প্রসঙ্গে আজেবাজে কথা বলা বন্ধ হোক।’

এর পরে মধুরিমাকে উল্লেখ করে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করেন দিব্যা। লেখেন, ‘তোমায় ভালবাসি মধুরিমা। চিন্তা কোরো না।’ মধুরিমা সেই পোস্টটি নিজের প্রোফাইলে এনে লেখেন, ‘যাঁরা আমার প্রোফাইলে এসে ঘৃণা ছড়ানোর চেষ্টা করছেন, তাঁদের জন্য এই দিব্যার এই পোস্টটি থাকল।’ লেখার শেষে বরুণ এবং দিব্যাকে ভালবাসা জানালেন বঙ্গতনয়া।

প্রসঙ্গত, মধুরিমা ইতিমধ্যেই ওটিটি দুনিয়ায় বেশ নাম করেছেন। ‘লিট্ল‌ থিংস ৩’, ‘মাফিয়া’, ‘ইনসাইড এজ ২’, ‘কোড এম’ ইত্যাদি ওয়েব সিরিজে অভিনয় করেছেন মধুরিমা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE