Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Big Boss

নিতম্ব দুলিয়ে জিভ বার করে ‘অশ্লীল’ গোরি, প্রতিবাদ করায় বিগ বস থেকে বহিষ্কৃত সৃজিতা

সহ-প্রতিযোগী গোরি নাগরীর ‘অশালীন’ আচরণের প্রতিবাদ করায় ‘বিগ বস ১৬’-র মঞ্চ ছেড়ে বেরিয়ে যেতে হল অভিনেত্রী সৃজিতা দে-কে।

এ কেমন বিচার?

এ কেমন বিচার?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১৬:১৪
Share: Save:

তিনিই প্রথম প্রতিযোগী, যাঁকে বিগ বস ১৬-র মঞ্চ ছেড়ে বেরিয়ে যেতে হল। তবে বেরিয়ে যাওয়ার সময় বিস্ফোরক কথা বলে গেলেন অভিনেত্রী সৃজিতা দে। রিয়্যালিটি শোর সেটে আর এক প্রতিযোগী গোরি নাগরীর সঙ্গে ঝামেলা হয়েছিল তাঁর। এমনকি মারামারিও হয়, যার মাত্রা শালীনতা লঙ্ঘন করে বলে অভিযোগ সৃজিতার।

১৫ অক্টোবর, বিগ বস-এর সেই পর্ব নিয়ে বিশেষ ভাবে চর্চা হচ্ছে। সঞ্চালক সলমন খান মঞ্চে প্রবেশ করলেন। তার পরই প্রথম বাতিল প্রতিযোগী হিসাবে সৃজিতার নাম ঘোষণা করলেন। কেন বেরিয়ে যেতে হল তাঁকে? কারণও সেই বচসা। যার পর গোরিকে রাগের মাথায় ‘অভদ্র’, ‘অশিক্ষিত’ বলে মন্তব্য করেন সৃজিতা।

শো থেকে বেরিয়ে এসে সংবাদমাধ্যমের মুখোমুখি অভিনেত্রী। তাঁর কথায়, “আমার অত্যন্ত খারাপ লেগেছিল। এমন কিছু ঘটেছে, যা কল্পনার বাইরে। যে দিন আমি বাতিল হলাম তার আগের রাতেও সহ-প্রতিযোগীরা বলছিলেন, এই কারণে আমায় বাদ দেওয়া যেতে পারে না। কিন্তু তা-ই হল। সকলেই ঘটনায় হকচকিয়ে গিয়েছেন।”

কী হয়েছিল গোরি আর সৃজিতার মধ্যে? দেখা যায়, সমস্যার সূত্রপাত রান্নাঘরের এক দৃশ্যে। গোরি ভাল ব্যবহার করছিলেন না সৃজিতার সঙ্গে। সবার জন্য অপেক্ষা না করে খাওয়ার সময় নিজে আগে খেয়ে নিলেন। এ দিকে সবারই তখন খিদেয় পেট জ্বলছে। সে কথা বলতে নিতম্বে চাপড় মেরে অদ্ভুত ভঙ্গি করতে থাকেন গোরি। তার পর নিতম্ব দুলিয়ে জিভ বের করে আরও অশ্লীল মূর্তি ধরেন। যাতে অসম্মানিত বোধ করেন সৃজিতা-সহ আরও অনেকেই। তবে প্রতিবাদ করে ওঠেন একা সৃজিতাই। তার পরই অশান্তি। যা অনেক দূর গড়ায়।

এ দিকে বিচারকের নিদান বিচিত্র বলেই মনে করছেন বাতিল প্রতিযোগী। গোরির কিছু হল না, বাদ পড়লেন সৃজিতা! এত মনখারাপের মধ্যেও জানালেন, ভাল লাগাও অনেক রয়েছে। সেগুলো সঙ্গে নিয়েই মঞ্চ ছাড়লেন।

ইতিমধ্যে পরিচালক সাজিদ খানকে প্রতিযোগী হিসাবে দেখে ‘বিগ বস ১৬’ নিয়ে একাধিক অভিযোগ উঠেছে। একাধিক তারকার যৌন হেনস্থায় অভিযুক্ত সাজিদকে বাতিল করার ডাক দিয়েছেন মহিলারা। তিনিও দিব্যি রয়ে গেলেন রিয়্যালিটি শো-তে। বেরিয়ে গেলেন সৃজিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Big Boss
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE