ছোট পরদায় কামব্যাক করতে চলেছেন অভিনেতা কপিল শর্মা। অক্টোবরের শেষের দিকেই টেলিভিশনের পরদায় দেখা যাবে এই কমেডিয়ানকে। আর জোরকদমে তারই প্রস্তুতি শুরু করে দিয়েছেন এই অভিনেতা। দিন রাত এক করে পরিশ্রম করে যাচ্ছেন।

কেন এত পরিশ্রম?

বেশ কিছুদিন আগেই কপিলের একটি ছবি সামনে এসেছিল। সে ছবি বেশ ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আর তাতে পরিষ্কার বোঝা যাচ্ছিল তিনি আনফিট। চেহারায় একটু ভারিক্কি ভাব চলে এসেছিল অভিনেতার। আর তাই ওজন কমাতে কঠিন কসরত করে যাচ্ছেন কপিল। ফ্যাট টু ফিট হওয়ার চেষ্টায় সক্কাল সক্কাল কপিলকে দেখা গেল জগিং করতে।

আরও পড়ুন: এক সঙ্গে আরিয়ান-খুশি! কেন জানেন?

আরও পড়ুন: ‘আলিয়া, দীপিকা, অনুষ্কাদের সঙ্গে কাজ করতে ভয় পাই’

কমেডি শো’তে কপিলের কামব্যাক নিয়ে বলিউড সূত্রের খবর, ‘‘দেশে বহুদিনই ছিলেন না কপিল। তবে শো’য়ের প্রযোজকদের সঙ্গে রোজ যোগাযোগ ছিল অভিনেতার। বর্তমানে কপিল অমৃতসরে। আর কামব্যাক করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ওয়ার্ক আউটও শুরু করে দিয়েছেন। ’’

 

 

Good Morning😍👌 @kapilsharma #tkss

A post shared by The Kapil Sharma Show (@kapilsharmashow) on

তবে এই বার কপিল শো করবেন আরেক কমেডিয়ান কৃষ্ণা অভিষেকের সঙ্গে। যাঁর সঙ্গে আগে জোর টক্কর চলত কপিলের। কমেডিয়ান ভারতী সিংহকেও দেখা যাবে এই শো’য়ে।

নতুন এই কমেডি শো’য়ের প্রযোজকদের বক্তব্য ‘‘কমেডি সার্কাস-এর পরে এই তিনজন আবার একসঙ্গে কাজ করতে চলেছেন। তবে এই কমেডি শো’য়ের ফরম্যাট হবে সম্পূর্ণ আলাদা। সেলেব গেস্টদের সঙ্গে চ্যাট তো হবেই। তবে আমরা পুরো শো’টা চালানোর বোঝা কপিলের মাথায় চাপিয়ে দিতে চাই না।’’

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)