Advertisement
৩০ এপ্রিল ২০২৪
jennifer lopez

Jennifer Lopez-Ben Affleck: দু’মাসে দ্বিতীয় বার বিয়ে সারলেন তারকা-জুটি! কিন্তু বিয়েবাড়িতে অ্যাম্বুল্যান্স কেন

জুলাই মাসে লাস ভেগাসে সকলের অজান্তেই বিয়ে করেছিলেন হলিউ়ডের জনপ্রিয় জুটি বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ। শনিবার রাতে ফের বিয়ে করলেন তাঁরা।

বেন-জেনিফারের বিয়েতে পরপর দু’জন অতিথিকে হাসপাতালে নিয়ে যেতে হয়।

বেন-জেনিফারের বিয়েতে পরপর দু’জন অতিথিকে হাসপাতালে নিয়ে যেতে হয়। ছবি: সংবাদ সংস্থা

নিজস্ব সংবাদদাতা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ২২ অগস্ট ২০২২ ১০:১৫
Share: Save:

সপ্তাহান্তে ধুমধাম করে বিয়ে করলেন হলিউ়ডের জনপ্রিয় জুটি বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ। গত জুলাই মাসে সকলের অজান্তে লাস ভেগাসের এক ছোট্ট চ্যাপেলে তাঁরা আগেই বিয়ে সেরে ফেলেছিলেন। অবশ্য দ্বিতীয় বার বিয়েটা হল দু’পক্ষেরই আত্মীয়স্বজন-বন্ধুবান্ধবের উপস্থিতিতেই। তিন দিন ধরে চলেছে উদ্‌যাপন। কিন্তু তারই মাঝে আমন্ত্রিত অতিথিদের মধ্যে এক জন অসুস্থও হয়ে পড়েন। এবং বিয়েবাড়ি থেকে তাঁকে হাসপাতালে নিয়ে যেতে হয়ে অ্যাম্বুলেন্সে।

বেন এবং জেনিফারের প্রেমকাহিনি অনেকটা হলিউডের রোমান্টিক ছবির মতোই। ২০০১ সালে তাঁদের প্রথম আলাপ ‘গিগলি’ ছবির সেট-এ। গড়ে ওঠে গভীর সম্পর্ক। ২০০৪ সালে বিয়েও ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত হয়নি। তার পর দু’জনেই যে যার পথে চলে যান। বিয়েও হয় অন্যত্র। কিন্তু দু’জনেরই সে বিয়েগুলি টেকেনি। ২০২১ সালের মে মাসে তাঁদের ফের একসঙ্গে ঘুরতে দেখে সম্পর্কের আঁচ করেন সকলে। তাঁরাও অবশ্য খুব একটা লুকোছাপা করেননি। একসঙ্গে বেড়াতে যাওয়া, সমুদ্রসৈকতে ঘোরা, প্রকাশ্যে চুমু, হাতে হাত ধরে পুরস্কার বিতরণীর অনুষ্ঠানে ঘোরা— সব দেখে বোঝাই যাচ্ছিল তাঁরা ফের মন দিয়ে ফেলেছেন একে অপরকে। জুলাই মসে সকলকে চমকে দিয়ে বিয়ে করেন তাঁরা।

বিয়েবাড়ি চত্বরে উপস্থিত হয় দমকলের গাড়িও।

বিয়েবাড়ি চত্বরে উপস্থিত হয় দমকলের গাড়িও। ছবি: সংবাদ সংস্থা

বেন-জেনিফারের ঘনিষ্ঠরা বহু আগে থেকেই আভাস দিয়েছিলেন যে, দু’জনে এ বার বিয়ের কথা ভাবছেন। লাস ভেগাসে গিয়ে মুহূর্তের উন্মাদনায় দু’জনে বিয়ে করে ফেলেন। তার পর সকলকে নিয়ে ধুমধাম করে আরও এক বার বিয়ের আয়োজন করা হয়েছিল। কিন্তু সম্প্রতি বেনের মা গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। মায়ের জন্য দুশ্চিন্তায় একের পর একে সিগারেট খেতে আর হাসপাতালের বাইরে বিভ্রান্তের মতো ঘোরাফেরা করতে দেখা গিয়েছিল বেনকে। অনেকে ভেবেছিলেন, হয়তো বিয়ের উদ্‌যাপন এ বার পিছিয়ে যাবে। তবে তা হয়নি। যথাসময়ে দু’জনে আনুষ্ঠানিক ভাবে ফের বিয়ে করলেন।

বেন-জেনিফারের বিয়ের ছবি।

বেন-জেনিফারের বিয়ের ছবি।

তবে বিয়েবা়ড়িতে হঠাৎই বিপত্তিও ঘটে। কোনও এক আমন্ত্রিত খুব অসুস্থ হয়ে প়ড়ায় অ্যাম্বুলেন্স ডাকতে হয়। ঠিক কী কারণে তাঁকে হাসপাতালে নিয়ে যেতে হল, তা এখনও জানা যায়নি। অতিথির পরিচয়ও গোপন রাখা হয়েছে। তবে জানা গিয়েছে, দ্বিতীয় কোনও অতিথিও অসুস্থ হয়ে পড়েন বিয়েতে। তাঁকেও নিয়ে যেতে হয় হাসপাতালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

jennifer lopez Ben Affleck
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE