Advertisement
১৭ জুন ২০২৪
Tekka movie update

ঘাটালে ভোট মিটতেই ছবিতে মন দেবের, ‘টেক্কা’র শুটিং শুরু করবেন কবে?

২৫ মে ঘাটালে নির্বাচন সমাপ্ত হয়েছে। তার পরেই ছবির শুটিংয়ে মন দিয়েছেন দেব।

image of actor Dev

‘টেক্কা’ ছবিতে দেবের লুক। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২৪ ১৫:১৬
Share: Save:

বিগত কয়েক মাস তিনি লোকসভা ভোটের প্রচারে ব্যস্ত ছিলেন। শনিবার দেবের লোকসভা কেন্দ্র ঘাটালের ভোটপর্ব মিটেছে। তার পরেই যে জিনিসটি তাঁর প্রথম প্রেম, সেই অভিনয়কেই পাখির চোখ করেছেন দেব। ‘টেক্কা’ ছবিতে নিজের লুক ভাগ করে নিয়ে কি সেই ইঙ্গিতই দিলেন সাংসদ অভিনেতা?

রবিবার ছুটির দিন অনুরাগীদের মধ্যে উত্তেজনা। কারণ, ‘টেক্কা’ ছবিতে নিজের বিশেষ লুক সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন সুপারস্টার। একগাল দাড়ি। পরনে মলিন পোশাক। চোখের দৃষ্টি ক্ষুরধার। উল্লেখ্য, এর আগেও নেটদুনিয়ায় অভিনেতার শুটিংয়ের ছবি ফাঁস হয়েছে। কিন্তু সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে তাঁর লুক প্রথম অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেতা। ছবি পোস্ট করে দেব লিখেছেন, ‘‘আমরা পুজোয় আসছি।’’ এই ছবিটি যে চলতি বছরে পুজোর বাজারে অন্যতম আকর্ষণ হতে চলেছে, এমনই মনে করছে ইন্ডাস্ট্রির একাংশ।

‘টেক্কা’ ছবিতে জুটি বেঁধেছেন দেব ও রুক্মিণী মৈত্র। এর আগে জানা গিয়েছিল, ছবির সিংহভাগ শুটিং শেষ। তার পর দেব নির্বাচনী প্রচারে ব্যস্ত হয়ে পড়েছিলেন। আনন্দবাজার অনলাইনকে এর আগে এক সাক্ষাৎকারে দেব জানিয়েছিলেন, ভোটের পর ছবিটির শুটিং শেষ করবেন তিনি। খোঁজ নিয়ে জানা যাচ্ছে, ছবিতে দেবের মাত্র এক দিনের কাজ বাকি আছে। সোমবারেই সেই পর্বের শুটিং হওয়ার কথা। তবে ঘূর্ণিঝড় ‘রেমাল’-এর জন্য সোমবার শুটিং শেষ পর্যন্ত হবে কি না তা এখনও স্পষ্ট নয়।

শনিবার ঘাটালের ভোট মিটতেই শহরে ফিরে এসেছেন দেব। কাজ ফেলে রাখা তাঁর একেবারেই না-পসন্দ। তাই আর দেরি না করে ‘টেক্কা’র শুটিং শেষ করতে উদ্যোগী তিনি। ‘টেক্কা’ ছাড়াও এই মুহূর্তে ‘খাদান’ ছবির প্রথম শিডিউলের শুটিং সেরেছেন দেব। তবে খবর, আগামী ৪ জুন ভোটের ফলাফল প্রকাশ্যে আশার পরেই ‘খাদান’-এর পরবর্তী শিডিউলের পরিকল্পনা শুরু করবেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE