Advertisement
২১ জুলাই ২০২৪
Sreemoyee Chattoraj Hospitalised

স্ত্রীর পাশে সারা রাত হাসপাতালে কাঞ্চন! কী হয়েছে শ্রীময়ীর? ফোনে জানালেন অভিনেত্রী নিজেই

৩ মার্চ সামাজিক বিয়ে হয় কাঞ্চন-শ্রীময়ীর। কাঞ্চন এবং শ্রীময়ীর অসমবয়সি প্রেম নিয়ে তুমুল চর্চা হয়েছে। অভিনেত্রী হাসপাতালে ভর্তি হতেই অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ।

Bengali actor Kanchan Mullick’s wife Sreemoyee Chattoraj got hospitalised

কাঞ্চন-শ্রীময়ী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ১৯:৪৩
Share: Save:

অসুস্থ হওয়ার পর শুরুতে বুঝতে পারেননি। কিন্তু পরিস্থিতি গুরুতর হতেই অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সূত্রের খবর, রবিবার রাত থেকে তিনি বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি। কী হয়েছে কাঞ্চন মল্লিকের স্ত্রীর?

আনন্দবাজার আনন্দবাজার অনলাইনের তরফে শ্রীময়ীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, গরম থেকেই যাবতীয় বিপত্তি ঘটেছে। শনিবার সারাদিন পর শুটিং সেরে বাড়ি ফিরে অভিনেত্রীর শরীর দুর্বল হয়ে পড়ে। শ্রীময়ীর কথায়, ‘‘সারা রাত ধরে বমি হয়েছে। ওআরএস খেয়েছিলাম। পরের দিনও একই পরিস্থিতি। পেটে প্রচণ্ড যন্ত্রণা। শেষে ডাক্তারের পরামর্শে হাসপাতালে ভর্তি হতে হল।’’

হাসপাতালে ভর্তি হওয়ার পরে খাবার খেতে পারছিলেন না শ্রীময়ী। একটানা তাঁকে স্যালাইন দেওয়া হয়েছে। তবে এখন আগের থেকে অনেকটাই ভাল আছেন বলে জানালেন শ্রীময়ী। রক্তচাপও স্বাভাবিক হয়েছে। এ দিকে নির্বাচনী প্রচারে ব্যস্ত তাঁর স্বামী তথা তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক। বৃহস্পতিবার সকালেই শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী প্রচারে দেখা গিয়েছে কাঞ্চনকে। স্ত্রী হাসপাতালে। কাঞ্চন কী ভাবে সব দিক সামলাচ্ছেন? শ্রীময়ী বললেন, ‘‘হয় কাঞ্চন, না হলে মা এসে আমার সঙ্গে থাকছেন। বুধবার ও তো সারা রাত আমার কেবিনেই ছিল। বৃহস্পতিবার সকালে প্রচারে গিয়েছে।’’ তবে অভিনেত্রী জানালেন, আগামী এক-দু’দিনের মধ্যেই তাঁকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হতে পারে।

চলতি বছরে প্রেমদিবসে আইনি বিয়ে সেরেছিলেন কাঞ্চন-শ্রীময়ী। ৩ মার্চ সামাজিক বিয়ে হয় কাঞ্চন-শ্রীময়ীর। কাঞ্চন এবং শ্রীময়ীর অসমবয়সি প্রেম নিয়ে তুমুল চর্চা হয়েছে। বিশেষ করে দম্পতির রিসেপশনের পার্টিতে অতিথিদের উপর নিষেধাজ্ঞা নিয়েও সমাজমাধ্যমে কটাক্ষের শিকার হন তাঁরা। যদিও যাবতীয় বিতর্ক পেরিয়ে নতুন জীবনে মনোনিবেশ করতে চাইছেন দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE