Advertisement
০৭ মে ২০২৪
Satyam-Saswati Marriage

বিয়ে করলেন ‘বল্লভপুরের রূপকথা’ খ্যাত সত্যম, প্রকাশ্যে এল নবদম্পতির বিয়ের ছবি

আগেই জানা গিয়েছিল, চলতি মাসে বিয়ে করবেন সত্যম ভট্টাচার্য। সোমবার শাশ্বতী সিংহের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেতা।

বিবাহবন্ধনে আবদ্ধ হলেন সত্যম ভট্টাচার্য এবং শাশ্বতী সিংহ।

বিবাহবন্ধনে আবদ্ধ হলেন সত্যম ভট্টাচার্য এবং শাশ্বতী সিংহ। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ০২:১১
Share: Save:

বিয়ে করলেন অভিনেতা সত্যম ভট্টাচার্য। সোমবার সন্ধ্যায় দীর্ঘ দিনের বান্ধবী শাশ্বতী সিংহের সঙ্গে নতুন জীবন শুরু করলেন অভিনেতা। বিয়ের ছবি আনন্দবাজার অনলাইনে।

সত্যম ও শাশ্বতীর সম্পর্ক দীর্ঘ দিনের। দু’জনেই ‘হিপোক্রিটস’ নাট্যদলের সদস্য। পাশাপাশি সিনেমা এবং ওয়েব সিরিজ়েও তাঁরা নিয়মিত অভিনয় করেন। তবে ২০২২ সালে ‘বল্লভপুরের রূপকথা’ ছবিতে সত্যমকে মুখ্য চরিত্রে নির্বাচন করে দর্শককে চমকে দেন পরিচালক অনির্বাণ ভট্টাচার্য। তার পর আর ফিরে তাকাতে হয়নি সত্যমকে।

বিয়ের পিঁড়িতে সত্যম এবং শাশ্বতী।

বিয়ের পিঁড়িতে সত্যম এবং শাশ্বতী। ছবি: ফেসবুক।

সোমবার দক্ষিণ কলকাতায় বসেছিল বিয়ের আসর। অভিনেতার বন্ধুবান্ধব ছাড়াও টলিপাড়া থেকে উপস্থিত ছিলেন অভিনেতা সুহোত্র মুখোপাধ্যায়, দেবরাজ ভট্টাচার্য প্রমুখ।

এদিন সত্যম সেজেছিলেন লালপাড় সাদা ধুতি এবং লাল রঙের পাঞ্জাবিতে। সঙ্গে নিয়েছিলেন নকশা কাটা সাদা কাশ্মীরি শাল। অন্য দিকে শাশ্বতীর পরনে ছিল লাল বেনারসি শাড়ি। বিয়ের মেনুতেও ছিল দুজনের পছন্দের খাবার। মাছের মধ্যে ছিল পমফ্রেট এবং ভেটকি পাতুরি। ছিল মটন বিরিয়ানি আর চিকেন চাপ।

শুরু থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে কোনও আড়াল না রাখলেও বিয়ে নিয়ে কোনও বাড়তি প্রচার করেননি সত্যম। সেই ভাবে কোনও ছবিও সমাজমাধ্যমে পোস্ট করেননি নবদম্পতি। আইবুড়োভাত থেকে শুরু করে গায়েহলুদ পর্বের ছবি সমাজমাধ্যমে তাঁদের বন্ধুরাই মূলত ভাগ করে নিয়েছিলেন। সত্যম আগেই জানিয়েছিলেন যে, তিনি কয়েক বছর আগেই বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু তাতে বাদ সাধে অতিমারি। টলিউডে পায়ের নীচের জমি শক্ত করেই বিয়ের পিঁড়িতে বসতে চান বলে জানান তিনি। অবশেষে সোমবার জীবনের নতুন ইনিংস শুরু করলেন অভিনেতা। তবে বিয়ের পরেই আপাতত নবদম্পতির মধুচন্দ্রিমার কোনও পরিকল্পনা নেই বলেই জানিয়েছেন সত্যম। বিয়ের পর্ব মিটলেই শুটিংয়ে ফিরবেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE