Advertisement
০২ মে ২০২৪
Rii

‘মা’ হওয়ার সুখবর জানালেন অভিনেত্রী ঋ, তীর্থস্থানের নামে হল সন্তানের নামকরণ

অভিনেত্রী ঋ সেনকে ছোট পর্দায় নিয়মিত দেখতে অভ্যস্ত দর্শক। নায়িকার জীবনে এল নতুন সদস্য। সে কথাই সমাজমাধ্যমের পাতায় ঘোষণা করলেন তিনি।

Bengali actress Rii announces on social media that she has become a new parent

অভিনেত্রী ঋ সেন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২৩ ১৭:০২
Share: Save:

প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের পর বেশ অনেক দিন ধরে একাই থাকেন অভিনেত্রী ঋ সেন। শুটিং, শরীরচর্চা নিয়েই সময় কাটান তিনি। জীবনে নতুন সদস্য এল অভিনেত্রীর। এখন বেশির ভাগ সময় তাঁকে ছোট পর্দায়ই দেখেন দর্শক। অনেক দিন দেখা যায়নি বড় পর্দায়। ওয়েব সিরিজ়েও খুব বেশি কাজ করেননি। তবে নিয়মিত সিরিয়ালে অভিনয় করে চলেছেন তিনি। খুব বেশি শিরোনামে দেখা যায় না তাঁর নাম। তবে সমাজমাধ্যমের পাতায় তাঁর আচমকা পোস্ট অবাক করেছে অনেককেই। শুক্রবার রাতে পোস্ট করেন তিনি। ঋ লিখেছেন “আমি এখন থেকে এক জন মা।” এই পোস্টটি দেখে চমকে গিয়েছেন বেশ কিছু জন।

Bengali actress Rii announces on social media that she has become a new parent

ঋ সেনের ফেসবুক পোস্ট। ছবি: সংগৃহীত।

তবে সন্তানের জন্ম দেননি ঋ। বরং এক চারপেয়ে সারমেয়ের মা হয়েছেন ঋ। তাঁর সন্তানের নাম নবদ্বীপ। আনন্দের খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়ে গিয়ে তিনি লেখেন, “আমার চারপেয়ে সারমেয়র নাম নবদ্বীপ সেন।” তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কম চর্চা হয়নি। সম্প্রতি তাঁর পোস্ট করা একটি ছবি নিয়েও হয়েছিল বিস্তর আলোচনা। তবে কারও কোনও কথাতেই তিনি উত্তর দেন না। আপাতত নিজের চারপেয়ে নিয়ে সুখে থাকতে চান ঋ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali Actress Rii pet dog
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE