Advertisement
১৬ জুলাই ২০২৪
Shruti Das

‘শিকারপুর’-এর পর নতুন সিরিজ়ে ডাইনির গল্প বলবেন নির্ঝর, শ্রুতির দেখা মিলবে কোন চরিত্রে?

টলিপাড়ার অন্দরে কানাঘুষো শোনা যাচ্ছে, মঞ্চের এক চেনা অভিনেত্রীকে দেখা যেতে পারে মুখ্যচরিত্রে। উত্তরবঙ্গ ও কলকাতার বিভিন্ন অঞ্চলে শুটিংয়ের পরিকল্পনা রয়েছে।

Image Of Shruti Das

সিরিজ়ে শ্রুতি। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২৪ ২০:৫৫
Share: Save:

ছোট পর্দার চেনামুখ তিনি। বড় পর্দাতেও পা রাখতে চলেছেন নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘আমার বস’ দিয়ে। বাকি ছিল ওয়েব প্ল্যাটফর্মে অভিনয়। সেটিও পূরণ করতে চলেছেন শ্রুতি দাস। খবর, হইচই-এর নতুন সিরিজ় ‘ডাইনি’তে তাঁকে গুরত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে। সবিস্তার জানতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রীর সঙ্গে। তবে এই মুহূর্তে বিষয়টি নিয়ে মুখ খুলতে নারাজ তিনি।

টলিপাড়ায় গুঞ্জন, সিরিজ়টি পরিচালনা করবেন নির্ঝর মিত্র। চিত্রনাট্য লেখা হয়ে গিয়েছে। শীঘ্রই শুটিং শুরু হবে। এর আগে ‘শিকারপুর’সিরিজ়টি পরিচালনা করেছিলেন তিনি। উত্তরবঙ্গের এক চিত্রসাংবাদিকের গোয়েন্দা হয়ে ওঠার গল্প তুলে ধরেছিলেন সেখানে। পরিচালক-অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়, অঙ্কুশ হাজরা, সন্দীপ্তা সেন, দেবাশিস মণ্ডল, এক ঝাঁক অভিনেতার দেখা মিলেছিল। খবর, এ বারেও নির্ঝরের গল্পের পটভূমিকায় উত্তরবঙ্গ।

একুশ শতকেও উত্তরবঙ্গের আদিবাসী অধ্যুষিত অঞ্চলের মেয়েরা ‘ডাইনি’ অপবাদ শোনেন। কাকতালীয় ভাবে সেই মেয়ে যদি একের পর এক দুর্ঘটনার সঙ্গে জড়িয়ে পড়েন তা হলে তো কথাই নেই। ‘ডাইনি’ তকমা দিয়ে তাকে একঘরে করে সমাজ। আর কত দিন মেয়েরা এ ভাবে অন্যায়ের শিকার হবেন? এই অপবাদ কি কোনও দিন মুছবে না? এই প্রশ্নই নাকি তুলে ধরবে সিরিজ়! মুখ্য ভূমিকায় কে অভিনয় করবেন? পরিচালকের মুখে কুলুপ। তবে টলিপাড়ার অন্দরে কানাঘুষো শোনা যাচ্ছে, মঞ্চের এক চেনা অভিনেত্রীকে দেখা যেতে পারে এই ভূমিকায়। তিনি একা নন, সিরিজ়ে থাকবেন আরও এক মুঠো মঞ্চাভিনেতা। উত্তরবঙ্গ ও কলকাতার বিভিন্ন অঞ্চলে শুটিংয়ের পরিকল্পনা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shruti Das hoichoi New Web series
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE