• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পুজোর আগেই শেষ ‘এখানে আকাশ নীল’, কেন? মুখ খুললেন অনামিকা 

ekhane akash neel
ফিরে দেখা 'ইয়ান মুহূর্ত'।

হাতে মাত্র কয়েকটা দিন। শেষ হয়ে যাচ্ছে ‘এখানে আকাশ নীল’! মাথায় বাজ পড়েছে দর্শকদের। মুখে কুলুপ ‘উজান’ শন বন্দ্যোপাধ্যায়ের। সত্যি না মিথ্যে এ সব? 

ইপি রানা এবং অনামিকা ওরফে ‘হিয়া’ জানিয়েছেন, খবর সঠিক। অক্টোবরেই শেষ স্টার জলসার হিট মেগা ‘এখানে আকাশ নীল’। দর্শকেরা যাকে ভালবেসে নতুন নাম দিয়েছিল ‘ইয়ান’। যার আড়াইশো পর্ব কেক কেটে টিম উদযাপন করেছিল চলতি মাসের গোড়াতেই। খবর ছড়াতেই রাগে ফেটে পড়েছেন নেটাগরিকদের একাংশ। কেউ লিখছেন, “যে জুটিকে নিয়ে দুদিন হয়েছে আপনারা এত ‘কনটেস্ট’ করে ফেললেন। এরকম পপুলার জুটি জলসা আর একটা ও বানাতে পেরেছে!! অথচ সেই জুটিকেই শেষ করে দিচ্ছেন!!এখানে আকাশ নীল বন্ধ করে দিচ্ছেন!” আর একজনের মন্তব্য “দর্শকের এর অনুভূতি নিয়ে খেলার ফল আপনারা খুব তাড়াতাড়ি পাবেন!!অপেক্ষা করুন আর দেখুন...”

শোনা যাচ্ছে ‘এখানে আকাশ নীল’-এর পরিবর্তে আসছে নতুন ধারাবাহিক ‘ওগো নিরুপমা’। সেই প্রোমো প্রকাশ পেতেই আগুনে ঘি। প্রতিদিনই নিত্যনতুন অভিযোগ জমা পড়েছে সোশ্যাল মিডিয়ায় দেয়ালে। শন চুপ থাকলেও মুখ খুলেছেন অনামিকা। সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের অভিমানের প্রত্যুত্তরে আনন্দবাজার ডিজিটালকে ‘হিয়া’ বললেন, ‘‘এটাই মেগার ইউএসপি’’। কিন্তু হঠাৎই শেষ হয়ে যাচ্ছে কেন? অনামিকার কথায়, “সব কিছু সময় মতো শেষ না হলে আকর্ষণ হারায়। সেই অনুযায়ী ঠিক সময়েই শেষ হচ্ছে ধারাবাহিক।”

 

এই জুটিকে আর দেখা যাবে না ভেবেই মন খারাপ দর্শকদের 

তবে দর্শকদের একাংশের মতে, হিয়ার চলে যাওয়া, ঝিনুকের ফিরে আসা ইত্যাদি নানা প্লট চেঞ্জের ফলে নেটাগরিকদের সমালোচনার জন্যই নাকি খানিক অসন্তুষ্ট হয়ে চ্যানেল কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত নিয়েছে। অনামিকার সাফ উত্তর, এ সব কিছুই তিনি জানেন না। সব উত্তর চ্যানেল কর্তৃপক্ষের কাছে।

আগের পুজোয় ধারাবাহিকের আবাহন এ বছর বিসর্জন। ভাল কোনও স্মৃতি? অনামিকার ‘হিয়া নস্টাল’, ‘‘সবটাই ভাল। কোনটা ছেড়ে কোনটা বলি বলুন তো! আমরা পরিবার হয়ে যাই কাজ করতে করতে। সেখানে হাসি, ঝগড়া, মান, অভিমান স-ব থাকে। আলাদা করা যায় না সে সব অনুভূতি।’’

উজানের জন্য মন কেমন করবে না? ঘুর পথে উত্তর এল, ‘‘পৃথিবীটা খুব ছোট। অন্য কোথাও আবার ঠিক দেখা হয়ে যাবে।’’

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন