Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Abhishek Bose

শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন ‘ফুলকি’-র নায়ক অভিষেক বসু, পরিকল্পনা খোলসা করলেন অভিনেতা

‘আলতা ফড়িং’ সিরিয়াল শেষ হওয়ার কয়েক মাসের মধ্যেই নতুন সিরিয়াল শুরু করেন অভিষেক বসু। এক মাসের মধ্যেই টিআরপি তালিকায় প্রথম পাঁচে তাঁর অভিনীত সিরিয়াল ‘ফুলকি’। কাজের ফাঁকেই বিয়ের পরিকল্পনা সেরে ফেলেছেন অভিনেতা।

অভিষেক-সুরভী।

অভিষেক-সুরভী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১২:৫৪
Share: Save:

একটা সময় ছিল নায়ক়-নায়িকারা তাড়াতাড়ি বিয়ে করতে চাইতেন না। অথবা বিয়ে করলেও নিজেদের ব্যক্তিগত জীবন লোকসমাজের আড়ালেই রাখার চেষ্টা করতেন। তবে ইদানীং পাল্টে গিয়েছে সবটাই। প্রেম, ব্যক্তিগত সম্পর্কের সমীকরণ— সব কিছু নিয়েই খুল্লমখুল্লা কথা বলেন তারকারা। বলিউড থেকে টলিউড এখন বাংলা সিরিয়ালের তারকাদেরও কোনও রাখঢাক নেই। এই যেমন শ্বেতা ভট্টাচার্য এবং রুবেল দাস দু’জনেই চুটিয়ে প্রেম করছেন। ইনস্টাগ্রাম ঘাঁটলে একসঙ্গে সারা ক্ষণই তাঁদের ছবি, ভিডিয়ো দেখা যায়। তবে টলিপাড়ার এই নায়কও কিছু কম যান না। এই মুহূর্তে ‘ফুলকি’ সিরিয়ালে মুখ্য চরিত্রে দর্শক দেখছেন অভিষেক বসুকে। ২০১৩ সালে ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের মাধ্যমে ছোট পর্দায় হাতেখড়ি হয় তাঁর। নায়কের ভাইয়ের চরিত্রে অভিনয়ের মাধ্যমে শুরু করলেও বর্তমানে একের পর এক সিরিয়ালে অভিনয় করে চলেছেন তিনি।

অভিষেক অভিনীত ‘নেতাজি’ সিরিয়ালটি দর্শক মনে বিশেষ জায়গা করে নেয়। তবে ব্যক্তিগত জীবনের জন্যও বার কয়েক শিরোনামে এসেছে তাঁর নাম। এক সময়ে অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা। বর্তমানে অভিনেত্রী সুরভী মল্লিকের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেতা। প্রায় দেড় বছর হতে চলল তাঁদের সম্পর্কের। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিষেক এবং সুরভী। যদিও এ প্রসঙ্গে প্রকাশ্যে কখনও কিছু বলেননি তাঁরা। ‘ফুলকি’র শুটিংয়ের ফাঁকে আনন্দবাজার অনলাইনকে ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জানালেন অভিষেক। অভিনেতা বলেন, “হ্যাঁ, বিয়ে করব শীঘ্রই। ইচ্ছে আছে এই বছরের শেষে কিংবা আগামী বছরে শুরুতে করার। তবে শীতকাল ছাড়া বিয়ে করার ইচ্ছা নেই। তারিখ এখনও চূড়ান্ত হয়নি। ঠিক হলে তা হলে তো সবাই জানতে পারবেন।”

অভিষেক এই মুহূর্তে জুটি বেঁধেছেন নবাগতা অভিনেত্রী দিব্যাণী মণ্ডলের সঙ্গে। সারা দিন শুটিংয়ের ব্যস্ততা। তবে ফাঁক পেলেই নিজের গানের চর্চা করতে ভোলেন না। গান এবং শরীরচর্চাই তাঁর ভাল থাকার টনিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE