Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Mimi Chakraborty

এ বার ওয়েব সিরিজ়ে মিমি, সঙ্গে কি টোটা? টলিপাড়ার নতুন জল্পনা সে দিকেই

ইদানীং ওয়েব সিরিজ়ের দিকে ঝুঁকছেন ইন্ডাস্ট্রির অনেকেই। শোনা যাচ্ছে, নিজের প্রথম ওয়েব সিরিজ়ে অভিনয় করতে রাজি হয়েছেন মিমি চক্রবর্তী।

Mimi Chakraborty and Tota Roychowdhury

(বাঁ দিকে) মিমি চক্রবর্তী। টোটা রায়চৌধুরী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৩ ১৬:৪৪
Share: Save:

বাংলা ছবির ব্যবসা নিয়ে টলিপাড়ার একাংশ খুশি নন। অনেকেই বলছেন, হাতেগোনা ছবি প্রেক্ষাগৃহে দর্শক টানতে সক্ষম হচ্ছে। এমতাবস্থায় প্রথম সারির তারকারাও বড় পর্দায় নিজের বাজার ধরে রাখতে ওটিটির দিকে ঝুঁকছেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এখন হিন্দি ওয়েব সিরিজ়ে চুটিয়ে অভিনয় করছেন। অঙ্কুশকে দর্শক ইতিমধ্যেই ‘শিকারপুর’ ওয়েব সিরিজ়ে দেখেছেন। এই সপ্তাহেই মুক্তি পাবে শাশ্বত চট্টোপাধ্যায় অভিনীত ‘আবার প্রলয়’। এ বার ওটিটিতে নাম লেখাতে চলেছেন টলিপাড়ার আরও এক প্রথম সারির অভিনেত্রী।

টলিপাড়ার অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, ওয়েব সিরিজ়ে অভিনয় করতে আগ্রহী মিমি চক্রবর্তী। ‘হইচই’-এর তরফে একটি নতুন ওয়েব সিরিজ়ের জন্য অভিনেত্রীর কাছে প্রস্তাব গিয়েছে। অভিনেত্রী নাকি রাজিও হয়েছেন। আরও খবর, এই সিরিজ়ে মিমির বিপরীতে থাকতে পারেন টোটা রায়চৌধুরী। স্বস্তিকার সঙ্গে টোটার প্রথম ওয়েব সিরিজ় ‘নিখোঁজ’ চলতি মাসেই মুক্তি পাচ্ছে। সে দিক থেকে নতুন এই সিরিজ়টি নিয়ে অনুরাগীদের আগ্রহ থাকা স্বাভাবিক।

সূত্রের খবর, মিমি এবং টোটাকে নিয়ে নতুন এই সিরিজ়টি পরিচালনা করবেন চন্দ্রাশিস রায়। চন্দ্রাশিস দীর্ঘ দিন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের সহকারী হিসেবে কাজ করেছেন। এর আগে অতিমারির সময় তাঁর পরিচালিত ‘নিরন্তর’ ছবিটি ছোট পর্দায় মুক্তি পেয়েছিল। সেই ছবিতে ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং সত্যম ভট্টাচার্য। তবে নতুন সিরিজ়ের বিষয়বস্তু নিয়ে এখনও কিছু জানা যাচ্ছে না।

গত বছর মিমি অভিনীত ‘মিনি’ এবং ‘খেলা যখন’ মুক্তি পেয়েছিল। দুটি ছবিই বক্স অফিসে নজর কাড়তে পারেনি। ছবি চলছে না বলেই কি নতুন মাধ্যমে ভাগ্যান্বেষণে নামছেন সাংসদ-অভিনেত্রী? এই প্রশ্নও উঁকি দিচ্ছে টলিপাড়ায়। অবশ্য এই বছর পুজোয় ‘রক্তবীজ’ ছবিতে নতুন অবতারে দর্শকদের সামনে হাজির হবেন মিমি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE