Advertisement
১৮ মে ২০২৪

ঢাকার ফতুল্লা থানায় অপু বিশ্বাস, শুরু নতুন জল্পনা! কারণ জানালেন নায়িকা

থানার বাইরে অপু বিশ্বাসকে দেখে শুরু নতুন জল্পনা। কী কারণে গিয়েছিলেন থানায়? কারণ জানালেন অভিনেত্রী।

অপু বিশ্বাস।

অপু বিশ্বাস। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১৮:৪৫
Share: Save:

নায়ক নায়িকাদের প্রযোজনা সংস্থার অফিসে দেখা যাবে, সিনেমার প্রিমিয়ার শো-তে দেখা যাবে, সেটা স্বাভাবিক। কিন্তু অভিনেতাদের যদি থানা বা গোয়েন্দা দফতরে দেখা যায় তা হলে তৈরি হয় নানা প্রশ্ন। বাংলাদেশের সংবাদপত্র ‘প্রথম আলো’ সূত্রে খবর সম্প্রতি বাংলাদেশের নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় গিয়েছিলেন অভিনেত্রী অপু বিশ্বাস। তার পর তাঁকে দেখা গিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে। প্রথমে থানা তার পর গোয়েন্দা দফতরে নায়িকাকে দেখে তৈরি হয়েছে নানা প্রশ্ন। নায়িকার ঘনিষ্ঠ সূত্রে খবর, সমাজমাধ্যমের কিছু জটিলতা নিয়ে নায়িকা থানায় গিয়েছিলেন সাহায্যের জন্য।

যদিও ‘প্রথম আলো’-কে অভিনেত্রী বলেছেন, “এটি সম্পূর্ণ সৌজন্য সাক্ষাৎ ছিল। আমার ‘লাল শাড়ি’ ছবিটি নারায়ণগঞ্জে চলছে বলে ফতুল্লা থানায় গিয়েছিলাম।” তবে, অপুর ঘনিষ্ঠ সূত্রটি জানিয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে নেতিবাচক, মিথ্যা ও বিভ্রান্তিমূলক তথ্য প্রচারের অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে গিয়েছেন তিনি।

এখন ব্যক্তিগত কারণে শিরোনামে উঠে এসেছে নায়িকার নাম। ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে সদ্য আমেরিকা থেকে ঘুরে এসেছেন তিনি। সঙ্গে ছিলেন প্রাক্তন স্বামী শাকিব খান। শোনা যাচ্ছে, আবারও নাকি শাকিবের সঙ্গে সংসার পাতবেন তিনি। এ প্রসঙ্গে অবশ্য কয়েক দিন আগে আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বলেন, “আমাদের একসঙ্গে দেখে অনেকেই খুশি। শুভেচ্ছাবার্তাও দিয়েছেন। আনন্দ হয়েছে। তবে আমরা ব্যক্তিগত জীবন কী করব, কোন দিকে এগোবে আমাদের ভবিষ্যৎ, এখনই সে বিষয়ে কিছু বলতে চাই না। সেগুলো গোপনই থাক। এখনই জানাতে চাই না

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE