Advertisement
০৪ মে ২০২৪
Apu Biswas

শাকিব-অপুর সম্পর্ক কোন খাতে বইবে, কলকাতায় এসে আভাস দিলেন অপু বিশ্বাস!

শাকিব ও ছেলে জয়ের সঙ্গে আমেরিকা থেকে ঘুরে কলকাতায় অপু বিশ্বাস। তিলোত্তমায় ফিরে শাকিব খানের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কী ইঙ্গিত দিলেন অভিনেতার প্রাক্তন স্ত্রী?

Apu Biswas

অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৩ ১৭:৪১
Share: Save:

এই মুহূর্তে বাংলাদেশে শাকিব খান-অপু বিশ্বাসকে নিয়ে চর্চা তুঙ্গে। তাঁরা ফের একসঙ্গে সংসার করবেন! এই নিয়ে বিস্তর জলঘোলা। ২৭ জুলাই আমেরিকা থেকে দেশে ফিরেছেন শাকিব-অপু ও ছেলে জয়। একটা লম্বা ছুটি কাটিয়ে এলেন। সেখানে থেকে সোজা কলকাতায় পৌঁছলেন অপু। কারণ, পঞ্চম বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। নন্দনে অনুষ্ঠিত এই চলচ্চিত্র উৎসবে দেখানো হচ্ছে অপুর ছবি ‘লাল শাড়ি’। এই ছবিতে তিনি শুধু অভিনেত্রী নন, প্রযোজক হিসাবে এই প্রথম বার আত্মপ্রকাশ করলেন অপু। কলকাতায় পা দিয়ে আনন্দবাজার অনলাইনের কাছে জানালেন তাঁর উচ্ছ্বাসের কথা, শাকিব খানের সঙ্গে সম্পর্কে ভবিষ্যৎ-সহ নানা প্রশ্নের উত্তর দিলেন অপু।

(বাঁ দিকে) শাকিব খান,অপু  বিশ্বাস (ডান দিকে)।

(বাঁ দিকে) শাকিব খান,অপু বিশ্বাস (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

এক সময় নিজের সন্তান জয়ের পিতৃত্বের অধিকারের জন্য চোখের জল ফেলতে হয়েছিল অভিনেত্রী অপু বিশ্বাসকে। শাকিব খানের সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল গোপনে। তাঁদের সন্তান পৃথিবীর আলো দেখে একই ভাবে। যদি সন্তান জন্মের পর বিবাহবিচ্ছেদ হয় অপু-শাকিবের এবং অভিনেত্রী শবনম বুবলীকে বিয়ে করেন শাকিব। তার পর তাঁদের সন্তান শেহজাদা বীরের জন্ম হয়। সে ক্ষেত্রেও সেই একই গোপনীয়তা। ছেলের বয়স দু’বছর হতেই বুবলী প্রকাশ্যে আনেন বিষয়টি। তার পর থেকে বুড়িগঙ্গা দিয়ে জল গড়িয়েছে বহু দূর। বুবলীর সঙ্গে সম্পর্ক ছেদের ঘোষণা শাকিবের, ধীরে ধীরে অপুর সঙ্গে অন্তরঙ্গতা বৃদ্ধি। তার পর ‘প্রিয়তমা’ মুক্তির পর পরই প্রাক্তন স্ত্রী অপু ও সন্তান আব্রাহাম জয়কে নিয়ে তিনি পাড়ি দেন আমেরিকায়। সকলেই একটা ধারণা ফের হয়তো প্রাক্তন স্ত্রীর কাছেই ফিরে গেলেন শাকিব। ভাঙা সম্পর্ক জোড়া লাগল ঠিক কী ভাবে?

কলকাতায় পা দিয়ে অপু প্রথমে তাঁর উচ্ছ্বাসের কথা প্রকাশ করেছেন অভিনেত্রী। ভীষণ ক্লান্ত, তবু কলকাতার মানুষের ভালবাসার টানেই চলে আসা। তাঁর ছবি ‘লাল শাড়ি’ দেখানো হচ্ছে চলচ্চিত্র উৎসবে। তার উপর আবার প্রযোজক হিসাবে অভিষেক। তাই বাড়তি উত্তেজনা রয়েছে। কিন্তু যে আমেরিকা ভ্রমণ নিয়ে এত কথা, সেই সফর কেমন কাটালেন অপু? গোটাটাই ছেলে জয়ের কথা ভেবে, জানালেন অভিনেত্রী। অপুর কথায়, ‘‘বাবা-মাকে একসঙ্গে পেয়ে সে তো খুব খুশি। সকালবেলা থেকেই ঘুরতে বেরিয়ে পড়ত। মাঝে মধ্যে একটু বায়না করত। যা দেখছে, তাই কিনবে। তখন একটু শাসন করতে হয় আর কি, বাচ্চা তো!’’ কিন্তু শাকিব-অপু কি শীঘ্রই একসঙ্গে ফের সংসার করবেন? এই প্রসঙ্গে অভিনেত্রীর জবাব, ‘‘আমাদের একসঙ্গে দেখে অনেকেই খুশি। শুভেচ্ছাবার্তাও দিয়েছেন। তাতে আনন্দ হয়েছে। তবে আমরা ব্যক্তিগত জীবন কী করব, কোন দিকে এগোবে আমাদের ভবিষ্যৎ, এখনই সে বিষয়ে কিছু বলতে চাই না। পরবর্তী সময় যা হবে, তা গোপনই থাক। এখনই জানাতে চাই না।’’ তা হলে কি এ বার শাকিব-অপুর সম্পর্ক গোপনেই রয়ে যাবে? না কি গল্পে অপেক্ষা করছে নতুন মোড়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE