Advertisement
০১ মে ২০২৪
Anurager Chhowa

এক ধাক্কায় নম্বর কমেছে ‘অনুরাগের ছোঁয়া’র, সূর্য-দীপাদের উপর কী প্রভাব পড়ল?

একটানা ১১ মাস ধরে প্রথম স্থানে ছিল ‘অনুরাগের ছোঁয়া’। কিন্তু আচমকাই পাশা বদলে গেল। অনেকটাই নম্বর কমেছে সিরিয়ালের।

Bengali serial actor Dibyojyoti Dutta opens up as his serial Anurager Chhowa’s trp drops

দিব্যজ্যোতি দত্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ১৪:৪৬
Share: Save:

সময় কখন বদলে যায় বলা খুবই কঠিন। গত দু’ সপ্তাহের টিআরপি তালিকায় চোখ পড়লে দেখা যায়, পাশা কেমন এক নিমেষে বদলে গিয়েছে। গত ১১ মাস টানা এক নম্বরে ছিল ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়াল। সূর্য-দীপার মধ্যে অনবরত ঝামেলা, সঙ্গে মিশকার ষড়যন্ত্রে মজেছিলেন দর্শক। তার পর গল্পে অনেক পরিবর্তন হয়েছে। অভিনেতা অর্জুন চক্রবর্তী একটি নতুন চরিত্রে কাজ করা শুরু করেছেন। সিরিয়ালের নতুন মোড় কি দর্শককে আকর্ষণ করছে না? নম্বর কমে যাওয়ার ফলে কি অভিনেতা-অভিনেত্রীদের উপর কোনও প্রভাব পড়েছে? না কি এই নম্বর খুব একটা প্রভাব ফেলে না টিমের উপর? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় পর্দার সূর্যর সঙ্গে।

অভিনেতা দিব্যজ্যোতি দত্তকে এই মুহূর্তে সূর্য নামেই চেনেন সকলে। টিআরপি প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে অভিনেতা বললেন, “টিআরপি কমে যাওয়ায় আমার খারাপ লাগছে না। যখন এক নম্বরে ছিলাম তখনও সেটা নিয়ে খুব বেশি মাতামাতি করিনি। এমনকি, আমার আগের সিরিয়াল ‘চুনি পান্না’র টিআরপি যখন একে বারে কমে গিয়েছিল তখনও আমায় খুব বেশি প্রভাবিত করেনি। কারণ, আমার সব সময় মনে হয়, কাজটা মন দিয়ে চালিয়ে যেতে হবে। বাকিটা দর্শকের হাতে। আমি যদি টিআরপি কমেছে বলে মন খারাপ করে বসে থাকি, কোনও লাভ তো হবে না। হ্যাঁ, দিনের শেষে এক বার হয়তো মনে হয় ইস্‌, কমে গেল! কিন্তু তার থেকে বেশি কিছু নয়।”

তবে অর্জুনের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে খুবই উত্তেজিত দিব্যজ্যোতি। একসঙ্গে তাঁরা আগে জিম করতেন। তবে এখনও পর্যন্ত একসঙ্গে শট দেওয়া হয়নি। কিন্তু রূপসজ্জার ঘরে অর্জুনের সঙ্গে বন্ধুত্ব জমেছে নায়কের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE