Advertisement
০২ মে ২০২৪
Madhubani-Raja

ছেলেকে ঘুম পাড়িয়ে মাঝরাতে বাইকে সওয়ার রাজা এবং মধুবনী, কোথায় ঘুরতে গেলেন দম্পতি?

রাজা গোস্বামী এবং মধুবনী গোস্বামী টলিপাড়ার পরিচিত দম্পতি। যদিও এখন শুধুই রাজাকে দেখা যায় ক্যামেরার সামনে। ছেলেকে বাড়িতে রেখে কোথায় গেলেন তাঁরা?

Raja and madhubani

মধুবনী-রাজা —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ১৬:৪৭
Share: Save:

সন্তানের জন্মের পর মা-বাবাদের পৃথিবী আবর্তিত হয় ছেলে বা মেয়েকে কেন্দ্র করেই। তবে মনোবিজ্ঞানীরা বলেন স্বামী-স্ত্রীর মধ্যে সুস্থ সম্পর্ক বজায় রাখতে হলে ব্যক্তিগত সময় কাটানোও অত্যন্ত প্রয়োজন। ছেলে কেশবের জন্মানোর পর থেকে অভিনেত্রী মধুবনী ঘোষও সারা দিন ছেলের সঙ্গেই থাকেন। অন্য দিকে তাঁর স্বামী অভিনেতা রাজা গোস্বামী ব্যস্ত নিজের শুটিংয়ে। ছেলের যাবতীয় খুঁটিনাটি নজরে রাখেন মধুবনী। কিন্তু রাজা এবং তিনি নিজেদের মধ্যে কতটা সময় কাটাতে পারেন? সারা দিনের নিজেদের ব্যস্ততার ফাঁকেই সময় বার করে ফেললেন তাঁরা। ছেলেকে ঠাকুমার কাছে ঘুম পাড়িয়ে বাইক নিয়ে ঘুরতে বেরোলেন তাঁরা।

দিনের শেষে রাজার সঙ্গে ঘুরতে বেরিয়ে খুশি মধুবনী। তৈরি করলেন একটি মিষ্টি ভিডিয়ো। সাধারণত জীবনের প্রতিটি মুহূর্তকেই ফ্রেমবন্দি করে রাখতে ভালবাসেন অভিনেত্রী। এ ক্ষেত্রেও তার অন্যথা হল না। রাতে ঘুরতে ঘুরতে আইসক্রিমও খেলেন তাঁরা। ভিডিয়ো পোস্ট করে মধুবনী লেখেন, “কেশবকে ঘুম পাড়িয়ে ঠাকুরমার কাছে রেখে, বাইকে করে গঙ্গার ঘাটে ঘুরতে গেলাম আমরা।”

‘ভালবাসা ডট কম’ সিরিয়ালে অভিনয় সূত্রে রাজা এবং মধুবনীর প্রথম আলাপ। সেখান থেকে প্রেম এবং পরে বিয়ে। ছেলে হওয়ার পর থেকে ছোট পর্দায় অনেক দিন দেখা যায়নি নায়িকাকে। এ প্রসঙ্গে রাজা আনন্দবাজার অনলাইনকে বলেন, “আমি তো চাই মধুবনী অভিনয় করুক। প্রতি দিন ওকে এ কথাই বলি। আগে আমার মা বলতেন ছেলেমেয়ে মানুষ করা সহজ নয়। এখন মধুবনীকে দেখে বুঝতে পারি। সত্যিই খুব কঠিন কাজ।’’ এরই সঙ্গে রাজা বললেন, ‘‘আমি তো কাজে বেরিয়ে আসি। পুরোটাই ওকে সামলাতে হয়। কেশব বড় হচ্ছে। মধুবনী ছাড়া ওকে সামলানো কঠিন। কিন্তু কেশব একটু বড় হলেই আমি নিজে ওকে কাজ করতে পাঠাব।”

তবে ক্যামেরার সামনে অভিনয় না করলেও চুটিয়ে ব্যবসা চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। পার্লারের পাশাপাশি একটি ইউটিউব চ্যানেলও রয়েছে মধুবনীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE