Advertisement
০২ মে ২০২৪
Raja-Madhubani

স্বামী রাজার জন্যই পর্দায় দেখা যাচ্ছে না মধুবনীকে! কী উত্তর দিলেন অভিনেতা?

রাজা এবং মধুবনী ইন্ডাস্ট্রিতে ওম-তোড়া নামেই পরিচিত। ইন্ডাস্ট্রিতে রাজা চুটিয়ে কাজ করলেও সিরিয়াল থেকে দূরে নায়িকা। নেপথ্যে রয়েছে কোন কারণ?

Bengali serial actor Raja Goswami and Madhubani Goswami

মধুবনী-রাজা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১৮:৪১
Share: Save:

‘ভালবাসা ডট কম’ সিরিয়ালের সেট থেকেই শুরু তাঁদের প্রেম। তার পর বিয়ে। বর্তমানে এক পুত্রসন্তানের মা মধুবনী ঘোষ এবং বাবা হলেন রাজা গোস্বামী। বিয়ের পর কাজ অনেকটাই কমিয়ে দেন মধুবনী। ইন্ডাস্ট্রিতে অনেক সময় শুনতে পাওয়া যায় যে, রাজার জন্যই নাকি খুব বেশি কাজ করতে দেখা যায় না তাঁকে। বিয়ের পরেও কি কাজ করবেন? এমন প্রশ্ন এখনও অনেক সময়ে মেয়েদের শুনতে হয়। মধুবনীর ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। বার বার তাঁকে একটাই প্রশ্নের সম্মুখীন হতে হয় যে, কী কারণে আর ছোট পর্দায় দেখা যায় না? নেপথ্যে কি তাঁর শ্বশুরবাড়ি?

এ কথা সম্পূ্র্ণ ভুল বলে উড়িয়ে দিয়েছেন পর্দার তোড়া ওরফে মধুবনী। তিনি যে রাজার সঙ্গে সংসার করে কতটা খুশি, সে কথাও বার বার বলেছেন অভিনেত্রী। এ প্রসঙ্গে কী বললেন মধুবনীর স্বামী রাজা? স্ত্রীর সুরেই সুর মেলালেন অভিনেতা। এই মুহূর্তে তিনি ‘বিয়ের ফুল’ সিরিয়ালে অভিনয় করছেন। বহু দিন পরে মুখ্য চরিত্রে দেখা যাবে রাজাকে। এ প্রসঙ্গে তিনি আনন্দবাজার অনলাইনকে বলেন, “আমি তো চাই মধুবনী অভিনয় করুক। প্রতি দিন ওকে এ কথাই বলি। আগে আমার মা বলতেন ছেলেমেয়ে মানুষ করা সহজ নয়। এখন মধুবনীকে দেখে বুঝতে পারি। সত্যিই কতটা কঠিন কাজ। আমি তো কাজে বেরিয়ে আসি। পুরোটাই ওকে সামলাতে হয়। কেশব বড় হচ্ছে। মধুবনী ছাড়া ওকে সামলানো কঠিন। কিন্তু কেশব একটু বড় হলেই আমি নিজে ঠেলে ওকে কাজ করতে পাঠাব।”

অভিনয় ছাড়াও মধুবনীর নিজস্ব ব্যবসা রয়েছে। তিনি নিজে একটি পার্লার খুলেছেন। কেশবকে সামলানোর ফাঁকে নিজস্ব ব্যবসায় মন দিয়েছেন অভিনেত্রী। তবে আবার রাজা এবং মধুবনীকে একসঙ্গে পর্দায় দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raja Goswami Madhubani Goswami Tollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE