Advertisement
১৮ মে ২০২৪
Prarona Bhattacharjee

হাসপাতালে জগদ্ধাত্রীর ননদ সাংভী, পরীক্ষা করে কী ধরা পড়ল প্রেরণার?

প্রতি দিন তাঁকে ছোট পর্দায় দেখতেই অভ্যস্ত দর্শক। আচমকাই অসুস্থ হয়ে পড়লেন অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্য। আপতত দু’সপ্তাহ বাড়িতে বিশ্রামে থাকতে হবে তাঁকে।

প্রেরণা ভট্টাচার্য।

প্রেরণা ভট্টাচার্য। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৫৯
Share: Save:

হয়েছিল অন্য কিছু। চিকিৎসকের কাছে গিয়ে ধরা পড়ল অন্য সমস্যা। এমনটাই ঘটেছে ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের নায়ক স্বয়ম্ভুর সৎ বোন সাংভীর সঙ্গে। যে চরিত্রে অভিনয় করছেন প্রেরণা ভট্টাচার্য। ছোট পর্দায় তাঁকে বেশ কিছু সিরিয়ালে দেখেছেন দর্শক। আচমকা তাঁর সমাজমাধ্যমের স্টোরি দেখে আলোচনা তুঙ্গে। হাসপাতালে ভর্তি হয়েছেন প্রেরণা। পরনে হাসাপাতালের পোশাক, হাতে চ্যানেল করা। হঠাৎ কী হল অভিনেত্রীর? তাঁর ফেসবুকের স্টোরি এবং পোস্ট দেখে অনেকের মনেই অনেক প্রশ্ন। ঠিক কী হয়েছে প্রেরণার?

প্রেরণার ফেসবুক স্টোরি।

প্রেরণার ফেসবুক স্টোরি।

আনন্দবাজার অনলাইনকে প্রেরণা জানিয়েছেন, তেমন কিছুই হয়নি। পেটের ডান দিকে ব্যথা করছিল। তাই কয়েক দিন আগে চিকিৎসকের কাছে গিয়েছিলেন তিনি। সেই চিকিৎসকের কথা মতোই তিনি আল্ট্রাসোনোগ্রাফি করান। সেই পরীক্ষা করতে গিয়েই হল বিপদ। জানা গেল আসল রোগ। প্রেরণা বলেন, “আমি এক রকম ভেবেছিলাম, হল এক রকম। পরীক্ষা করে ধরা পড়ল গলব্লাডারে স্টোন হয়েছে। তাই দেরি না করে হাসপাতালে ভর্তি হয়েছি। বৃহস্পতিবারই অস্ত্রোপচার হবে। প্রথম বার এমন অভিজ্ঞতা তো তাই একটু ভয় করছে। তবে সবাই বলেছে এতে ভয় পাওয়ার মতো কিছু হয়নি। তবুও একটু টেনশন তো হচ্ছেই।”

এই অস্ত্রোপচার হওয়ার পর দু’সপ্তাহের বিশ্রাম নেওয়ার কথা বলেছেন চিকিৎসক। তাই কিছু দিন শুটিং থেকে দূরেই থাকতে হবে প্রেরণাকে। তবে সামনে পুজো আসছে। তাই বেশি দিন ছুটি পাওয়াও মুশকিল। এক সময় টলিপাড়ার আর এক অভিনেতার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। যদিও সে বেশ অনেকগুলো বছর আগের কথা। সেই সম্পর্কও ভেঙেছে অনেক দিন হয়। আপাতত প্রেরণা চুটিয়ে উপভোগ করছেন তাঁর কর্মব্যস্ত জীবন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE