Advertisement
২৫ জুলাই ২০২৪
Shruti Das

দু’কামরার ভাড়া বাড়ি থেকে কলকাতায় নিজস্ব বাড়ি, স্বপ্ন পূরণ হল শ্রুতির

অভিনয়ের জন্য কাটোয়া থেকে কলকাতায় আসা অভিনেত্রী শ্রুতি দাসের। চার বছরের যাত্রায় নিজের স্বপ্ন পূরণ করলেন অভিনেত্রী।

Bengali Serial actress Shruti Das gets emotional as she bought new home for her parents

শ্রুতি দাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২৩ ১৪:৫৩
Share: Save:

২০১৯ সালে অনেক স্বপ্ন নিয়ে কলকাতায় এসেছিলেন অভিনেত্রী শ্রুতি দাস। কাটোয়ার মেয়েকে এখন অনেকেই চেনেন। ‘ত্রিনয়নী’ সিরিয়ালের মাধ্যমে অভিনয় জগতে হাতেখড়ি হয় তাঁর। তার পর নানা ওঠাপড়ার মধ্যে দিয়ে গিয়েছেন অভিনেত্রী। জীবনে এসেছে নতুন মানুষ। বিয়ে করেছেন পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারকে। শুক্রবার আরও এক স্বপ্ন পূরণ হল শ্রুতির। এত বছর কলকাতায় একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন তিনি। নিজের বাড়ি কিনলেন পর্দার ‘রাঙা বউ’। শুক্রবার হয়ে গেল গৃহপ্রবেশের অনুষ্ঠান। নতুন বাড়িতে প্রবেশ করে আবেগপ্রবণ অভিনেত্রী। নিজের সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছেন বেশ কিছু ছবি। শ্রুতির সঙ্গে সেই একই জায়গায় ফ্ল্যাট কিনেছেন স্বামী স্বর্ণেন্দুও।

আনন্দবাজার অনলাইনকে শ্রুতি বলেন, “এত দিন ভাড়া বাড়িতে ছিলাম। অনেক পরিশ্রম করেছি। পেয়িং গেস্ট হিসাবে থেকেছি। মেসেও ছিলাম অনেক দিন। সেখানে দাঁড়িয়ে মা-বাবাকে একটা বাড়ি তৈরি করে দিতে পারলাম, এই উপলব্ধিটাই আলাদা। সবচেয়ে মজার ব্যাপার হল আমি আর আমার বর (স্বর্ণেন্দু সমাদ্দার) একসঙ্গে বাড়ি কিনেছি। ওর ফ্ল্যাট দোতলায় আর আমার ফ্ল্যাট এক তলায়। আর ছোটবেলা থেকে ইচ্ছা ছিল মা-বাবাকে কাছে রাখব, দূরে রাখব না। মিষ্টি ব্যাপার, আমার বাপের আর শ্বশুরবাড়ি উপর-নীচে। ভগবানের আশীর্বাদে আমার ইচ্ছা পূর্ণ হয়েছে।”

এত দিন তাঁকে ‘রাঙা বউ’ হিসাবে দেখতেন দর্শক। সদ্য শেষ হয়েছে সিরিয়ালের শুটিং। আপাতত নিজের নতুন বাড়ি, সংসার সাজানোয় মন দিয়েছেন অভিনেত্রী। আগামী বছরের মার্চ মাসে সেখানে পাকাপাকি ভাবে থাকা শুরু করবেন শ্রুতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE